যৌন দৃশ্যে অভিনয়ে না, তীব্র আক্রমণের শিকার রাধিকা আপ্টে

বাংলাহান্ট ডেস্ক: “ঘনিষ্ঠ দৃশ্যে তো অভিনয় করেছেন তাহলে যৌন দৃশ্যে না কেন?” এই বলে আক্রমণ করা হয় অভিনেত্রী রাধিকা আপ্টেকে। সম্প্রতি একটি অনুষ্ঠানে এমনই বিষ্ফোরক মন্তব্য করেন তিনি।

প্রথম দিকে মরাঠি ছবিতেই অভিনয় করতেন রাধিকা আপ্টে। তারপর প্রবেশ করেন বলিউডে। সেই থেকেই একের পর এক সাফল্যের মুখ দেখতে শুরু করেন তিনি। এইমুহূর্তে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই রয়েছে রাধিকার নাম। তাঁর ঝুলিতে রয়েছে বদলাপুর, অন্ধাধুন, প্যাডম্যানের মতো ছবি। এছাড়াও তিনি পার্চড, ফোবিয়া, অহল্যার মতো বেশ কিছু সফল ওয়েবসিরিজেও অভিনয় করেছেন রাধিকা।

3ed6c521 6426 4c9f 92f6 9553f1ef4aa2

সম্প্রতি ওই অনুষ্ঠানে এসে অভিনেত্রী জানান, বদলাপুর ছবির পর তাঁকে এক প্রযোজক সংস্থার থেকে যৌন দৃশ্যে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়। রাধিকা বলেন, “তাঁরা বলেন যে একটি সেক্স-কমেডি ছবিতে আমাকে অভিনয়ের সুযোগ দেওয়া হবে।” তিনি আরও বলেন, “আমি ওই প্রস্তাব ফিরিয়ে দিই। বদলে ওরা কটু আক্রমণ করে আমাকে। আমার থেকে জানতে চাওয়া হয় ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করলে যৌন দৃশ্যে না বলছি কেন?” কোন ছবিতে তিনি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন সেকথা জানতে চাইলে উত্তরে রাধিকা অভিনীত বদলাপুর ও অহল্যা ছবির কথা বলা হয়। অভিনেত্রী জানান এমন উত্তর শুনে তিনি হতভম্ব হয়ে যান।

প্রসঙ্গত, বলিউডে বেশ সাহসী বলেই পরিচিত রাধিকা আপ্টে। তাঁর সম্বন্ধে বলা হয় যথেষ্ট ভেবে চিন্তে তারপরই ছবির চিত্রনাট্য পছন্দ করেন তিনি। তবে বিতর্কের সঙ্গে তাঁর বেশ পুরোনো সম্পর্কই বলা যায়। এর আগে হঠাৎ করেই তাঁর নগ্ন ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পরে জানা যায় পরিচালক অনুরাগ কাশ্যপের একটি ছবির দৃশ্যর জন্যই নগ্ন হতে হয়েছিল রাধিকাকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর