স্ত্রীয়ের ব্রা এর সাইজ এবং রং ঠিকঠাক ভাবে বলতে পারলে তবেই আপনাকে স্বামী হিসেবে গন্য করা হবে!

 

বাংলা hunt. ডেস্কঃ “স্ত্রী বলে দাবি করছেন? তাহলে আপনি কি তার ব্রায়ের সাইজ় ও অন্তর্বাসের রং জানেন?” এমনই প্রশ্নের সম্মুখীন হতে হল স্কটল্যান্ডে এক উদ্বাস্তু শিবিরে ছদ্মবিয়ের দায়ে ধৃত কয়েকজনকে। ব্রিটেনে ঢোকার চেষ্টা করছিলেন তারা। তাদেরকেই এই প্রশ্ন করা হয়। প্রশ্নকারীরা ছিলেন স্কটল্যান্ডের অভিবাসন দপ্তরের কয়েকজন কর্তাব্যক্তি। আর এই প্রশ্ন ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।

ব্রায়ের সাইজ় কত? বা অন্তর্বাসের রং কী? এই প্রশ্নের উত্তর ঠিকঠাক দিতে পারলে নাকি এটা প্রমাণিত হবে যে বিয়ে সত্যি। আর তখনই মিলবে ব্রিটেনে ঢোকার ছাড়পত্র। অন্তত অভিবাসন দপ্তরের কর্মকর্তাদের মত তাই বলছে। তবে, ইতিমধ্যেই এই ধরনের আপত্তিকর প্রশ্নে শুরু হয়েছে বিতর্ক। বিয়ে সত্যি কি মিথ্যা, তা জানতে এ ধরনের প্রশ্নের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিষয়টির নিন্দা করেছেন অনেকেই। এভাবে হীন প্রশ্ন না করে শরণার্থী শিবিরে ছদ্মবিয়ে রুখতে অন্য উপায় বাতলানোর পক্ষে সরব হয়েছে সেদেশের নাগরিক সমাজ।

lingerie buying for men

এমনকী, এধরনের প্রশ্নের মাধ্যমে আসল অভিযুক্তদের ধরা সম্ভব হবে না বলেও মত বেশিরভাগের। তবুও একজন সাফ জানালেন, “২৮ বছর ধরে বিবাহিত। কিন্তু স্ত্রীর ব্রায়ের সাইজ় আর অন্তর্বাসের রং, কেউ জিজ্ঞাসা করলে বলতে পারব না।”এমনটা হতেই পারে না।

সম্পর্কিত খবর