হরিয়ানভি নাচে মঞ্চ মাতালেন স্বপ্না, নাচের তালে উড়ল টাকা

বাংলাহান্ট ডেস্ক: এখনকার সময়ে অভিনয় ছাড়া শুধুমাত্র নাচের মাধ‍্যমে দর্শকদের মাতিয়ে রাখতে খুব কম মানুষ ই পারেন। নাচের ছন্দে মঞ্চ মাতখনো খুব একটা সহজ কাজ নয়। কিন্তু তিনি পেরপেছেন। প্রতিদিন নিজের নাচের তালে হাজারো দর্শককে মাতিয়ে রাখা তাঁর বাঁ হাতের খেল। বলা হচ্ছে স্বপ্না চৌধুরীর কথা।

Sapna Chaudhary Dancer Wiki Husband Name Family or More 1280x720

https://www.instagram.com/p/B5kzpfjjPbo/?utm_source=ig_web_copy_link

উত্তর ভারতের সেনসেশন স্বপ্না। তাঁর নাচে পারদর্শিতার কথা আর কারওরই জানতে বাকি নেই। নিজের নাচের সম্মোহনী শক্তির কথা খুব ভালভাবেই জানেন স্বপ্না। তাই তো কোনও বাহারি জমকালো পোশাক নয়, নেহাতই সাধারন সালোয়ার কামিজেই মঞ্চে উঠে পড়েন তিনি। তাঁর প্রতিটা পারফরম‍্যান্স  প্রমাণ করে দেয় মঞ্চ মাতানোর জন্য জমকালো পোশাকের বাহারের প্রয়োজন হয় না। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয় তাঁর নাচ।

https://www.instagram.com/p/B5nYXczDinZ/?utm_source=ig_web_copy_link

ফের ভাইরাল হয়েছে স্বপ্না চৌধুরীর নাচের ভিডিয়ো। এবার এক হরিয়ানভি নাচের সঙ্গে কোমর দোলাতে দেখা গেল তাঁকে। হলুদ সালোয়ার কামিজে বেশ প্রাণবন্তও দেখাচ্ছিল তাঁকে। নাচ শুরু হতেই উড়ল টাকা।

https://www.instagram.com/p/B5ru3VMjnCD/?utm_source=ig_web_copy_link

বিগ বসের ১১ তম সিজনের প্রতিযোগীও ছিলেন স্বপ্না। এই রিয়েলিটি শোয়ের পর থেকেই হু হু করে বাড়তে থাকে তাঁর জনপ্রিয়তা। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দেখা মিলতে থাকে তাঁর নাচের অনুষ্ঠানের ভিডিয়োর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর