দেড় বছর বয়সী বেলুনওয়ালা, বুকে টেনে নিলেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক:  পেটের দায়ে মানুষকে কত কিছুই না করতে হয়। মাত্র দেড় বছর বয়সে যেখানে অন্য শিশুরা সবে হাঁটতে শিখছে, মুখে আধো আধো বুলি ফুটছে, সেখানেই এই ছোট্ট বাচ্চাটিকে নামতে হয়েছে রাস্তায়, উপার্জনের জন্য। মাত্র দেড় বছর বয়সেই সে বেলুনওয়ালা।

শিশুটির মুখটা দেখেই আর নিজেকে সামলাতে পারেননি সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। শিশুটিকে বুকে টেনে নেন তিনি। আদর করেন। বাচ্চাটির সঙ্গে তাঁর সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেছেন তিনি। পোস্ট করা মাত্রই চল্লিশ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে। ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, “আমার সপ্তাহের শেষ দিনগুলো বিশেষ করে তুলেছে ও। মাত্র দেড় বছরের শিশুটি এখনই বেলুন বিক্রি করছে। বেলুনের থেকেও ওকেই বেশি মিষ্টি লাগছে।”

https://www.instagram.com/p/B52pM8-H82t/?utm_source=ig_web_copy_link

তবে তাঁর এই দেখে নেটিজেনদের অনেকেই নিন্দা শুরু করেছেন। তাঁদের মতে দেড় বছর বয়সী শিশুর বেলুন বিক্রি করার কথা নয়। শিশুদের শিক্ষা ও পুষ্টির দাবি জানান তাঁরা সাংসদের কাছে।

156318

প্রসঙ্গত, কিছুদিন আগেই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত। সেই সময়ে অনেকেই মন্তব্য করেন ঘুমের ওষুধের ওভারডোজের জন্যই এই অবস্থা হয় তাঁর। অবশ্য অভিনেত্রীর বাড়ির তরফে অনুরোধ করা হয় গুজবে কান না দিতে। কিছুদিন পর সুস্থ হয়ে বাড়ি ফিরেই কাজে মন দিয়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর