বলিউডি গানে নেচে নেটদুনিয়া মাতালেন চিনা মেয়েরা!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডি গান শুনলে না নেচে স্থির হয়ে বসে থাকা খুবই দুষ্কর। পা আপনা থেকেই তালে তালে নাচতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় পুরুষ, মহিলাদের নাচের ভিডিয়ো। এমনকি খোলা রাস্তায় স্থান-কাল-পাত্রের পরোয়া না করেই অনেকে নাচতে শুরু করেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেই ব্যস! আপনার ভাইরাল হওয়া আটকায় কে? প্রতিদিন  এমন কতই না ভিডিয়ো দেখি আমরা। তেমনই এক নাচের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বেশ কয়েকটি মেয়ে সেজেগুজে বলিউডের গানে নাচছে। কিন্তু অন্যান্য ভিডিয়োগুলির সঙ্গে এটিকে একগোত্রে ফেলতে গেলে কিন্তু ভুল করবেন।

bollywood

আসলে এই মেয়েরা ভারতীয় নন, বরং খাঁটি চৈনিক! হ্যাঁ ঠিকই পড়েছেন। এরা চিনদেশীয়ই বটে। তবে এদের দেখে কিন্তু ভারতীয় বলে ভুল হওয়াটাই স্বাভাবিক। দিব্যি সুন্দর ভারতীয় রীতিতে শাড়ি, গয়না পড়ে নাচছেন। একফোঁটাও অস্বস্তির চিহ্নমাত্রও নেই। বলিউডি ছবি ‘লজ্জা’র ‘কঙ্গনা’ গানে নাচছেন এই চিনা মেয়েরা। ছবিতে এই গানে নাচতে দেখা গিয়েছিল মাধুরী দীক্ষিত ও মণীষা কৈরালাকে।

https://www.facebook.com/oosmdance/videos/541714663275475/

জানা গিয়েছে, চিনে বলিউডি ছবি ও গানের বেশ কদর রয়েছে। বহু হিন্দি ছবিই বেশ ভালরকম ব্যবসা করে চিনে। বলিউডের গান নাকি সুপারহিট ও দেশে। তা অবশ্য এই ভিডিয়ো দেখেই বেশ স্পষ্ট। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো।

তবে শুধু চিন নয়। ভারতের বাইরে অনেক দেশেই বলিউডের গান ভীষণ জনপ্রিয়। এর আগে অনেকবার বিদেশে হিন্দি গানের তালে নাচতে দেখা গিয়েছে সে দেশের মানুষকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর