TRP যুদ্ধ : জিতলো চিরঞ্জীবি, হারলো প্রভাস

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী সুপারস্টার প্রভাসকে পেছনে ফেলে টিআরপি যুদ্ধে প্রথম হলেন অভিনেতা চিরঞ্জীবি। তাঁর অভিনীত ‘সায়ে রা নরসিমা রেড্ডি’ পেল সর্বাধিক টিআরপি।

ECiw6sxUwAAen2R

সম্প্রতি ১ ডিসেম্বর টেলিভিশন প্রিমিয়ার হয় চিরঞ্জীবির এই ছবির। রিপোর্ট অনুযায়ী, ১৫.৪৪ টিআরপি রেটিং পায় এই ছবি যা প্রভাস অভিনীত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবির থেকেও বেশি। প্রভাসের ছবির তামিল ভার্সনের টেলিভিশন প্রিমিয়ারে টিআরপি রেটিং হয়েছিল ১০.৩৩। তাকে এবার ছাপিয়ে গেল চিরঞ্জীবির ছবি। এই মুহূর্তে সবথেকে বেশি রেটিং প্রাপ্ত তামিল ভাষায় ডাবিং করা তেলুগু ছবির তালিকার শীর্ষে রয়েছে চিরঞ্জীবির ‘সায়ে রা নরসিমা রেড্ডি’। তবে এই টক্কর শুধুমাত্র টিআরপি রেটিংয়েরই। প্রভাসের ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ সর্বকালের সেরা ৫ ছবির তালিকায় চতুর্থ স্থানে রয়েছে।

bahubali 2 china trailer

বাহুবলী ছবিতে প্রভাস ছাড়াও ছিলেন অনুষ্কা শেট্টি, রানা দগ্গুবতী তামান্না ভাটিয়া সহ আরও বহু জনপ্রিয় দক্ষিণী তারকা। সারা বিশ্বে প্রচুর জনপ্রিয়তা এস এস রাজামৌলি পরিচালিত এই ছবি। বক্সঅফিসে এই ছবির সাফল্য দেখবার মতো ছিল।

কম যায় না ‘সায়ে রা নরসিমা রেড্ডি’ও। চলতি বছরের অন্যতম সফল ও হিট ছবি এটি। ছবির মূল চরিত্র স্বাধীনতা সংগ্রামী নরসিমা রেড্ডির চরিত্রে অভিনয় করেছেন চিরঞ্জীবি। তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন সুপারস্টার নয়নতারা, তামান্না ভাটিয়া, বিজয় সেতুপতি, সুদীপ সহ আরও বহু প্রখ্যাত তারকা। এছাড়াও এই ছবিতে দেখা গিয়েছে বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনকে। সুরেন্দর রেড্ডি পরিচালনা করেন এই ছবি। চলতি বছেরের গান্ধী জয়ন্তীর দিন মুক্তি পায় ‘সায়ে রা নরসিমা রেড্ডি’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর