সর্বোচ্চ আয়ের নিরিখে ফোর্বসের তালিকায় জায়গা করে নিলেন কোন কোন তারকা দেখে নিন

বাংলাহান্ট ডেস্ক: বছর প্রায় শেষের পথে। তাই গুগল সহ অন্যান্য অ্যাপ সারা বছরের বিভিন্ন বিষয়ের সেরার তালিকা প্রকাশ করতে শুরু করেছে। এর আগেই গুগল ইন্ডিয়া প্রকাশ করেছে চলতি বছরে সবথেকে বেশি সার্চ হওয়া ব্যক্তি ও অন্যান্য বিষয়ের তালিকা প্রকাশ করেছে। এবার সেই দলে নাম লেখাল ফোর্বস ইন্ডিয়া। প্রথম ১০০ জন তারকার নাম প্রকাশ করল ফোর্বস ইন্ডিয়া যারা এই বছরে সবথেকে বেশি উপার্জন করেছেন।

তালিকার শীর্ষে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। অপরদিকে তিন বছর ধরে লাগাতার শীর্ষে থাকা সলমন খান এবার নেমে এসেছেন তৃতীয় স্থানে। কিন্তু এবার অনেক অভিনেত্রীই জায়গা করে নিয়েছে এই তালিকায়। তাঁদের মধ্যে অন্যতম আলিয়া ভাট। এর আগেই জানা গিয়েছিল ৩০ বছর বয়সী সবচেয়ে সফল অভিনেত্রীর মধ্যে সবার প্রথমে রয়েছে তাঁর নাম। অবধারিত ভাবে ফোর্বসের তালিকাতেও জায়গা করে নিয়েছেন তিনি। ২০১৯ এ তাঁর মোট আয় ৫৯.২১ কোটি টাকা। দীপিকা পাডুকোনের উপার্জন ৪৮ কোটি টাকা। পিছিয়ে নেই প্রিয়াঙ্কা চোপড়াও। এই বছরে তাঁর মোট আয় ২৩.৪ কোটি।

925632090s

79769091 508617860012374 1621528201162981963 n

বিরাট পত্নী অনুষ্কা শর্মাও রয়েছেন এই তালিকায়। মোট ২৮.৬৭ কোটি টাকা আয় করেছেন তিনি এই বছরে। ক্যাটরিনা কাইফ কামিয়েছেন ২৩.৬৩ কোটি টাকা। অন্যতম অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ২০১৯ এর আয় ৮.৩৩ কোটি টাকা। জনপ্রিয় গায়িকা নেহা কক্করেরও কামাই বেশ ভালই। এই বছর মোট ২৫ কোটি টাকা উপার্জন করেছেন তিনি।

289df5d9e02a334bfc19ceba9f830ba3

Sara Ali Khan 3 3

জ্যাকলিন ফার্নান্ডেজকে তেমন ছবি করতে দেখা না গেলেও তিনিও স্থান করে নিয়েছেন ফোর্বসের তালিকায়। তাঁর আয়ও নেহাত কম নয়, ৯.৫ কোটি টাকা। কৃতি সাননের আয় ৮.০৯ কোটি। প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়ার এই বছরের আয় ১২.৫ কোটি। আরেক জনপ্রিয় তারকা দিশা পাটানিও পিছিয়ে নেই। চলতি বছরে তাঁর মোট আয় ৫.৮ কোটি। এছাড়াও এই তালিকায় জায়গা করে নিয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর