প্রতীক্ষা শেষ, প্রিয় মানুষকে কাছে পেতেই ঝাঁপিয়ে কোলে উঠে গেলেন জাহ্নবী

বাংলাহান্ট ডেস্ক: কথায় বলে, সবর কা ফল মিঠা হোতা হ্যায়। কিছু ব্যতিক্রম থাকলেও কথাটা অনেকাংশেই সত্যি। দীর্ঘ অপেক্ষার পরে কাঙ্খিত ব্যক্তি বা বস্তুর দেখা পেলে সবাই আনন্দে আত্মহারা হয়ে যান। তেমনটাই হল জাহ্নবী কাপুরের সঙ্গেও। দীর্ঘ অপেক্ষার অবসান হল তাঁর। প্রিয় মানুষটাকে সামনে পেতেই ঝাঁপিয়ে পড়ে তাঁর কোলে উঠে গেলেন তিনি।

ELpNlsfU8AAmnrM

মা শ্রীদেবীর প্রয়াণের পর এখন বোন খুশি কাপুর ও বাবা বনি কাপুরকে নিয়েই ছোট্ট সংসার জাহ্নবীর। তাঁদের নিয়েই সময় কেটে যায় তাঁর। বিশেষ করে বোন খুশির সঙ্গে যে বন্ধুত্ব কতটা গাঢ় তা দুজনের সোশ্যাল মিডিয়া একটু ঘাঁটলেই চোখে পড়ে। দুই বোন একসঙ্গে ঘুরতে যাওয়া, একে অপরকে সাজিয়ে দেওয়া সবই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। এহেন প্রিয় বোনের থেকে দূরে থাকা তো কষ্টকর হবেই। তাই খুশির বাড়ি ফেরার অপেক্ষায় ছিলেন জাহ্নবী। আর বোন বাড়ি ফিরতেই আনন্দে তাঁর কোলেই উঠে গেলেন দিদি। বোনও হাসিমুখে জড়িয়ে ধরলেন তাঁকে।

জাহ্নবী কাপুর

এই মুহূর্তের ছবি নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন জাহ্নবী। বলা বাহুল্য এই খুশির মুহূর্তের ছবি তো ভাইরাল হবেই। এমনিতে খুশির সঙ্গে ছাড়াও বাবা বনি কাপুর, দিদি অংশুলা কাপুর ও দাদা অর্জুন কাপুরের সঙ্গেও বেশ গভীর সম্পর্ক জাহ্নবী ও খুশির। প্রায়ই গোটা পরিবারকে একসঙ্গে ছবি তুলতে দেখা যায়।

https://www.instagram.com/p/B4B2xDlgiL4/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/B4HpBflgAdg/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত, এই মুহূর্তে নেটফ্লিক্সের সিরিজ ‘ঘোস্ট স্টোরিজ’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর। এছাড়াও চলছে তাঁর আগামী ছবি ‘গুঞ্জন সাক্সেনা’ ও  ‘রুহি আফজা’র শুটিং। রুহি আফজা ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে রাজকুমার রাওকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর