বড়দিনের পার্টিতে যাওয়ার আগে জেনে নিন কেমন হবে ছেলে ও মেয়েদের ক্রিসমাসের সাজ-পোশাক !

বাংলা হান্ট ডেস্কঃ আজ বড়দিন অর্থাৎ যীশু খ্রীষ্টের জন্ম দিবস। যদিও এটি খ্রিস্টানদের ধর্মীয় অনুষ্ঠান তবে বর্তমানে সব ধর্ম নির্বিশেষে মেতে ওঠে ক্রিসমাসের আনন্দে। বড়দিন উপলক্ষে সেজে উঠেছে কলকাতার পার্ক স্ট্রিট ছাড়াও নানান জায়গা।

IMG 20191225 WA0035

আজ বড়দিনের পার্টিতে যাওয়ার জন্য একেবারে তৈরি হয়ে আছে নেটিজেন মহল। তবে যাওয়ার আগে জেনে নিন ছেলে ও মেয়েদের কেমন সাজ- পোশাক ফ্যাশনে ইন।

ক্রিসমাস মানেই ওয়েস্টার্ন।তবে ঐ আমাদের বেশিরভাগ মানুষেরই ধারণা ওয়েস্টার্ন মানেই ছোট পোষাক, এই ঠান্ডায় ছোট পোশাক পরলে তো ঠাণ্ডায় কাবু হয়ে পড়তে হবে! আদতে কিন্তু ওয়েস্টার্ন মানেই ছোট পোশাক নয়।

আগে আসা যাক মেয়েদের মেকআপের ক্ষেত্রে, বড়দিনের পার্টি মেকআপ হবে একটু ডার্ক। প্রথমে মেকআপ বেস তারপর নিজের স্কিন টোনের সাথে ম্যাচ করে লাগিয়ে নিন ফাউন্ডেশন। বোল্ড করে আইলাইনার অথবা কাজল ব্যবহার করুন। স্মোকি আইজ করলে অবশ্যই নুড লিপস্টিক ব্যবহার করুন। আর চোখ হালকা রাখলে সেক্ষেত্রে ব্যবহার করুন ডার্ক লাল রং। আজ হাইলাইটার টা একটু বেশিই ব্যবহার করুন। চোখে আইল্যাশ ব্যবহার করুন। আর যারা আইল্যাশ ব্যবহার করতে পছন্দ করে না তারা লাশ এফেক্ট যুক্ত মাসকারা ব্যবহার করুন।আই ভ্রু অবশ্যই সুন্দর করে এঁকে নিন। আই ভ্রু আকার ক্ষেত্রে ব্রাউন রং ব্যবহার করুন তাতে ভ্রু ন্যাচারাল দেখতে লাগে। নিজের পোশাক ও মেকআপের সাথে মানানসই করে চুল খুলে অথবা বেঁধে রাখুন।

এবার আসা যাক পোষাকে, মেয়েরা লং গ্রাউন পড়তে পারেন। সে ক্ষেত্রে আপনাকে দেখতেও সুন্দর লাগবে এবং শীতেও কাবু হয়ে পড়তে হবে না। এছাড়াও পড়তে পারেন জিন্স, সঙ্গে ক্রপ টপ। তার সাথে অবশ্যই হাইনেক সোয়েটার অথবা জ্যাকেট পড়ে নিন। কারণ মাথায় রাখবেন, শীতের সৌন্দর্য কিন্তু গরম পোশাকই। এছাড়াও ছোট খাটো ড্রেস আজকের পার্টির জন্য বেছে নিলে সে ক্ষেত্রে অবশ্যই লং সক্স পড়ুন তাতে আপনি হয়ে উঠবেন আরও আকর্ষণীয়।

ছেলেরা জিন্সের সাথে টি শার্ট এবং উপরে কালারফুল স্টাইলিশ ব্লেজার এবং ভালো বুডস পড়ুন তাতেই আপনাকে একদম পারফেক্ট দেখাবে ক্রিসমাস পার্টিতে।

সম্পর্কিত খবর