বিজেপির বড়সড় ধাক্কা! হরিনঘাটায় তৃণমূলে যোগ দিল ৫০০ জন গেরুয়া শিবিরের কর্মী সমর্থক

বাংলা হান্ট ডেস্ক :লোকসভা নির্বাচনের সময় থেকে যেভাবে তৃণমূলে ভাঙন ধরেছিল তাতে একপ্রকার মাত্র কয়েকমাসের মধ্যেই ব্যাপক আত্মবিশ্বাস অর্জন করেছে। কিন্তু সেই আত্মবিশ্বাস যে আস্তে আস্তে ভেঙে যাচ্ছে তা বলাই যায়। তাই তো আস্তে আস্তে যারা একজোট হয়ে শাসক শিবির ছেড়েছিল তাঁরাই এখন একভাবে দলবেঁধে সেই শাসক শিবিরে এসে ভিড়ছেন।

তাই প্রতি মাসেই প্রায় বিজেপিতে দল ভাঙা ও গড়ার কাজ চলছে। হালিশহর থেকে নৈহাটি কিংবা ভাটপাড়া সর্বত্রই বিজেপি থেকে তৃণমূলের দলবদলের পালা চলছে।  কিন্তু সেই দলবদল কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি। তার প্রমান পাওয়া গেছে সদ্য সমাপ্ত রাজ্যের তিন বিধানসভা উপনির্বাচনের ফল প্রকাশ।489537416 tmc bjp 1200x675

কিন্তু তাতেও বিজেপির আত্মবিশ্বাস এতটুকুও কমেনি। পুরসভা নির্বাচন ও বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে এগিয়ে যাচ্ছে বিজেপি। তবুও রাজ্যে যে বিজেপির ঝড় আস্তে আস্তে থামতে যাচ্ছে তার প্রমান মিলল আবরও একবারও।  তাই তো শনিবার বিজেপির গড়ে ভাঙন ধরিয়ে হরিনঘাটায় ৫০০ জন বিজেপি কর্মী সমর্থক যোগ দিলেন তৃণমূলে।

যদিও লোকসভা নির্বাচনে রাজ্যের শাসক শিবিরের ফলাফল দেখার পর অন্যান্য বেশ কয়েকটি পুরসভার কাউন্সিলরদের মতো হরিনঘাটার বেশ কয়েকজন কাউন্সিলর বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু শনিবার আবারও বিজেপি ছেড়ে ঘরের মানুষ ঘরে ফিরল অর্থাত সেই কাউন্সিলররাই যোগ দিলেন আবারও তৃণমূলে।

যদিও এই প্রথমবার নয় এর আগে বেশ কয়েকবার বিজেপিতে চলে গিয়েও আবারও ফিরে এসেছেন। আর যা নিয়ে বিধানসভা নির্বাচনের জন্য শাসক শিবিরের যে চিন্তা শুরু হয়েছিল তা কিছুটা হলেও প্রশমিত হয়েছে।

সম্পর্কিত খবর