টাইগারকে ছেড়ে আদিত্যকে চুম্বন দিশা পাটানির!

বাংলাহান্ট ডেস্ক: সংবাদ শিরোনামে কীভাবে থাকতে হয় তা খুব ভালভাবেই জানেন দিশা পাটানি। সে অন্তর্বাস পরে ভাইরাল ফটোশুটের জন্যই হোক বা বিশেষ বন্ধু টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কের কারণেই হোক প্রায়শই খবরে উঠে আসে দিশার নাম। তবে এবার টাইগার নয়, আদিত্য রায় কাপুরের সঙ্গে জড়িয়েছে অভিনেত্রীর নাম। এবার জলের নীচে আদিত্যকে চুম্বন করতে দেখা যাবে দিশাকে।

images 33

না না বাস্তব জীবনে নয়, অভিনয়ের স্বার্থেই এমন কাণ্ড ঘটাচ্ছেন দুজন। দিশা ও আদিত্যর আগামী ছবি ‘মলং’-এর জন্যই এই দৃশ্যের শুটিং করেছেন তাঁরা। জানা গিয়েছে গোয়ায় জলের নীচে এই দৃশ্যের শুটিং করা হয়েছে। খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে নেটিজেনদের মধ্যে।

https://www.instagram.com/p/BxE9V30FMcd/?utm_source=ig_web_copy_link

এর আগেও প্রকাশ্যে এসেছিল এই আদিত্য ও দিশার ছবি। তখন থেকেই এই ছবিকে ঘিরে উন্মাদনা বাড়তে থাকে সিনেপ্রেমীদের মধ্যে। এই নতুন খবর শুনে সেই উন্মাদনার আগুনেই ঘৃতাহুতি পড়েছে।

https://www.instagram.com/p/B6SfsFCAKPN/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/B6QQbu5ggOF/?utm_source=ig_web_copy_link

দিশা পাটানি বলিউডে প্রবেশ করেছেন খুব বেশিদিন হয়নি। এর মধ্যেই নিজের জায়গা বেশ পাকা করে ফেলেছেন তিনি। তবে অভিনয়ের থেকে সো্শ্যাল মিডিয়ায় তিনি বেশি জনপ্রিয়। প্রায়দিনই নানা ছবি শেয়ার করেন তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তবে এই ছবির জন্যই সম্প্রতি সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে যখন সারা দেশ উত্তাল তখন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার জন্য নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছিলেন দিশা। তবে এই বিষয়ে তাঁকে মুখ খুলতে দেখা যায়নি। প্রসঙ্গত, ‘মলং’ ছাড়াও সলমন খানের বিপরীতে ‘রাধে’ ছবিতে দেখা যাবে দিশা পাটানিকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর