স্বামীকে খুশি করতে গোপন স্থানে ট্যাটু করলেন সামান্থা, তারপর করলেন শেয়ার

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী ছবিতে বেশ জনপ্রিয় নাম সামান্থা আক্কিনেনি। তাঁর অসাধারন অভিনয় দক্ষতা দিয়ে তো বটেই, সামান্থার সৌন্দর্য্যেও কাত অসংখ্য মানুষ। অভিনেত্রীর অনুরাগীদের সংখ্যা গুনে শেষ করা যাবে না। আর তাদের কীভাবে মাতিয়ে রাখতে হয় তাও খুব ভাল ভাবেই জানেন। নিজের ওপর লাইমলাইট রাখতে সামান্থার মতো দক্ষ খুব কম মানুষ আছেন। ফের একবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। শরীরের গোপন জায়গায় ট্যাটু করিয়ে সেই ট্যাটু এবার অনুরাগীদের জন্য প্রকাশ্যে এনেছেন সামান্থা।

F6saLXU6z5a3C9M5vrn36FmqKSi2glxIYeE7tZOdevE

এর আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে নিজের শরীরের কোনও গোপন স্থানে স্বামী অর্থাৎ নাগা চৈতন্যর নামে ট্যাটু করিয়েছেন সামান্থা। তিনি নিজেও স্বীকার করেছিলেন এই কথা। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে এসে সেই গোপন ট্যাটুই উন্মুক্ত করে দিলেন অভিনেত্রী। স্বামী নাগা চৈতন্যর স্বাক্ষরকেই উল্কির আকারে শরীরে লিখেছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও এই ছবি শেয়ার করেছেন সামান্থা।

https://www.instagram.com/p/B67FOxWBYaS/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/B67EllNhMJB/?utm_source=ig_web_copy_link

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও নিজেদের হাতে ট্যাটু করিয়েছিলেন স্বামী-স্ত্রী অর্থাৎ নাগা চৈতন্য ও সামান্থা দুজনেই। সেই বিষয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, এই ট্যাটুর অর্থ হল নিজের জগৎ নিজেই তৈরি করা। এই ভাইকিং সংকেতের আরও একটি অর্থ রয়েছে। তা হল নিজের জীবনের মানে নিজেই ঠিক করা।

২০১৭ সালে গোয়াতে বিবাহবন্ধনে আবদ্ধ হন সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য। প্রথমে হিন্দু মতে ও তারপর খ্রিস্টান রীতিতে বিয়ে সারেন দুজনে। প্রসঙ্গত, এই মুহূর্তে ‘জানু’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা। তাঁর বিপরীতে এই ছবিতে দেখা যাবে সর্বানন্দকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর