বিজ্ঞাপনে মারাঠা যোদ্ধাদের অপমান, অক্ষয়ের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের শুরুতেই পুলিসি ঝামেলার মুখে পড়তে চলেছেন অক্ষয় কুমার। তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করার আবেদন উঠেছে। মারাঠা যোদ্ধাদের অসম্মান করার জন্য তাঁর বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন মারাঠা সংগঠন সম্ভাজি ব্রিগেড।

সম্প্রতি একটি জামাকাপড় কাচার সার্ফের বিজ্ঞাপনে দেখা গিয়েছে অক্ষয়কে। বিজ্ঞাপনটিতে একজন মারাঠা রাজার ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। সেখানে দেখা যাচ্ছে যুদ্ধশেষে সেনাবাহিনীদের সঙ্গে ফিরেছেন অভিনেতা। কিন্তু তাঁদের সবারই জামাকাপড় খুব নোংরা। তাই নেচে নেচে তাঁরা কাপড় কাচছেন। এই নিয়েই আপত্তি তুলেছে মারাঠা সংগঠন। তাদের বক্তব্য, এভাবে মারাঠা বীর যোদ্ধাদের অসম্মান করেছেন অক্ষয়। তাদের ভাবাবেগে আঘাত করার জন্য অভিনেতার বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে।

new project 2020 01 11t201857 211 jpg 710x400xt

মহারাষ্ট্রের নানদেড় জেলা পুলিসের দফতরে অক্ষয়ের বিরদ্ধে অভিযোগ জানিয়ে একটি চিঠি দিয়েছেন সম্ভাজি ব্রিগেড। সেই চিঠিতেই অভিনেতার বিরুদ্ধে এইআইআর দায়ের করার আবেদন জানিয়েছে তারা। তবে শুধু তারাই নয়, এই বিজ্ঞাপনকে ঘিরে সোশ্যাল মিডিয়াতেও ঝড় উঠেছে। নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন অক্ষয়। অনেকেই বলছেন, এভাবে মারাঠাদের ভাবাবেগে আঘাত হানছেন তিনি। তবে বিষয়টা নিয়ে এখনও মুখ খোলেননি অক্ষয়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে নীরব থাকার জন্য নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন অক্ষয় কুমার। সবাই যখন এই আইনের বিরুদ্ধে সরব হয়েছেন তখন তিনি কেন চুপ করে আছেন? এই নিয়ে বহু আক্রমণের মুখে পড়তে হয় তাঁকে। অবশেষে এই বিষয়ে মুখ খুলেছিলেন অক্ষয়। জাতীয় সম্পত্তি নষ্ট না করে হিংসা না ছড়িয়ে শান্তিপূর্ণ প্রতিবাদ করতে দেশবাসীকে আবেদন জানান অভিনেতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর