দৈনিক ১১৫ টাকা জমিয়ে আপনি পাচ্ছেন ২৬ লক্ষ টাকা!

বাংলা হান্ট ডেস্কঃ সংসারে যতই আয় হোক, ব্যয়ের পরিমাণ বেড়েই চলেছে।  সংসার চালানোর সঙ্গে সঙ্গে ছেলেমেয়েদের পড়াশোনার খরচ, কেরিয়ার নিয়ে চিন্তা আচ্ছন্ন হয়ে থাকেন বাবা-মায়েরা। এর উপর সন্তান যদি কন্যা হয়, তবে তো সে খরচের পরিমাণ আরও বেড়ে যায়। সেক্ষেত্রে  আবার ভবিষ্যতের জন্যও চিন্তার বিষয় থাকে মেয়ের বিয়ের কথা মাথায় রেখে।

lic

এদিকে বাজারে গেলেই পকেট ফাঁকা হয়ে যায়, অগ্নিমূল্য সবকিছুর। আমজনতার আর্থিক চিন্তা দূর করতে এবার দারুণ প্ল্যান নিয়ে হাজির এলআইসি। যা কিছুটা হলেও মধ্যবিত্তের চিন্তা কিছুটা কমিয়ে দেবে বলে মনে করা হচ্ছে।

এলআইসি-র এই স্কিমটি হল জীবনলক্ষ্য স্কিম।যেখানে প্রতিদিনে আপনি জমাতে পারেন ১১৫টাকা।  ২২ বছর ধরে এই টাকা জমালে আপনি একসঙ্গে ২৬ লক্ষ টাকা পেয়ে যাচ্ছেন। অর্থাত্ এই স্কিম সন্তানের ভবিষ্যত কিংবা নিজেদের বার্ধক্য জীবনের ভবিষ্যত্ নিয়ে চিন্তা থেকে অনেকটাই মুক্ত থাকতে পারবেন আপনি।

এলআইসি-র অফিসিয়াল যে ওয়েবসাইটি রয়েছে, সেখানে এই স্কিমের বিষয়ে বিষদ জানা যাচ্ছে। কোনও পরিবারের প্রাথমিক প্রয়োজনকে, বিশেষ করে পরিবারের বাচ্চাদের প্রয়োজন মেটাতে এই প্ল্যানটি খুবই উপযুক্ত।স্কিমটি ম্যাচিওর হওয়ার আগে যদি পলিশি হোল্ডারের মৃত্যু ঘটে, তবে কোনও চিন্তার কারণ নেই। নির্দিষ্ট সময়েই আপনার একটু একটু করে জমানো পুরো টাকাটাই ফেরত পেয়ে যাবে।

সম্পর্কিত খবর