পুরো হট দেশী লুকে ধরা দিলেন সানি লিওন, মুহূর্তেই হলো ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: বেশ কয়েক বছর আগে বলিউডে পা রেখেছেন সানি লিওন। আর এখন তো রীতিমতো বলিউডের ঘরের মেয়েই হয়ে গিয়েছেন তিনি। একের পর এক ছবিতে অভিনয় করেছেন। ঝুলিতে রয়েছে একাধিক আইটেম ড্যান্সও। কেরিয়ারের সামলানোর পাশাপাশি সংসারও সামলাচ্ছেন সানি। দুই ছেলে, এক মেয়েকে নিয়ে বেশ ভালই দিন কাটছে তাঁর। সানির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এখন তাঁর সঙ্গে নিশা, নোয়া ও আশারও থাকে ছবিতে।

sunny leone to feature in musical broadway abhimanyu 2019 10 30

তবে নিজের কেরিয়ারও বেশ ভালই সামলাচ্ছেন সানি। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘রাগিনি এমএমএস টু রিটার্নস’। এছাড়াও হাতে রয়েছে আরও একাধিক প্রজেক্ট। তেমনই এক প্রজেক্টের শুটিং শুরু করে দিয়েছেন অভিনেত্রী। সেই শুটিং সেট থেকেই শেয়ার করলেন ক্যামেরার পেছনের দৃশ্য। কিছুক্ষণের এই ভিডিওতে পুরো সেটের দৃশ্যই দেখিয়েছেন সানি।

তবে সব থেকে বেশি নজর কাড়ছেন তিনি নিজেই। কারন সম্পূর্ণ ভিন্ন লুকে ধরা দিয়েছেন বলিউডের ‘বেবি ডল’। ভিডিওতে দেখা যাচ্ছে তার পরনে এক্কেবারে দেশি পোশাক। হলুদ ডিপ কাট ব্লাউজে মোহময়ী দেখাচ্ছে সানিকে। এই ভিডিও যে ভাইরাল হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, এই মুহূর্তে রাগিনি এমএমএস টু রিটার্নসের প্রচারে ব্যস্ত রয়েছেন সানি লিওন। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে আরও একটি হরর-কমেডি ‘কোকাকোলা’। পাশাপাশি টেলিভিশনে রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’র সঞ্চালকের দায়িত্বও ভালই সামলাচ্ছেন সানি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর