নবম শ্রেণীতে প্রথম বিচ্ছেদ, জীবন শেষ করে দিতে চেয়েছিলেন আদিত্য রায় কাপুর!

বাংলাহান্ট ডেস্ক: বেশ কম বয়সেই অভিনয় জগতে পা রেখেছেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত খুব বেশি ছবি নিজের ঝুলিতে ভরতে পারেননি অভিনেতা। তবে ২৯১২ সালে পরিচালক মোহিত সূরির ‘আশিকি টু’ ছবিটি তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। ঠিক ধরেছেন, কথা হচ্ছে অভিনেতা আদিত্য রায় কাপুরকে নিয়েই। ওই ছবিটির পর থেকেই তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান। এরপরেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন আদিত্য। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘মলং’। এই ছবিতে দিশা পাটানির বিপরীতে দেখা যেতে চলেছে তাঁকে।

এই মুহূর্তে আদিত্য ব্যস্ত রয়েছেন সেই ছবিরই প্রচারে। সেই কারনেই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ছবির পুরো টিম। নানা কথার মধ্যে উঠে আসে প্রেমের প্রসঙ্গও। একেবারেই অকপট ভাবে এই বিষয়ে কথা বলতে শোনা যায় আদিত্যকে। তিনি জানান, তাঁর জীবনে ভালবাসার গুরুত্ব অনেকটা। সেটা পরিবারের ভালবাসাই হোক বা অন্য কারও। ভালবাসা ছাড়া তাঁর জীবন অসম্পূর্ণ।

Aditya Roy Kapur

এরপরেই নিজের জীবনের একটি বিষাদময় অধ্যায় তুলে ধরেন অভিনেতা। আদিত্য জানান, তিনি যখন নবম শ্রেণীতে পড়েন তখন তাঁর প্রথম বিচ্ছেদ হয়। ওই সময় তাঁর মন সম্পূর্ণ ভেঙে গিয়েছিল। প্রেমে বিচ্ছেদ একেবারেই মেনে নিতে পারেননি তিনি। এমনকি তাঁর মনে হয়েছিল পুরো পৃথিবীটাই যেন শেষ হয়ে যাচ্ছে। তবে কার সঙ্গে প্রেমে বিচ্ছেদ হয়েছিল তাঁর সেই বিষয়ে মুখ খোলেননি আদিত্য।

231 2314339 aashiqui 2 sad aditya roy kapoor

প্রসঙ্গত, এই মুহূর্তে আগামী ছবি ‘মলং’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন আদিত্য রায় কাপুর। এই ছবিতে তিনি ও দিশা পাটানি ছাড়াও রয়েছেন অনিল কাপুর ও কুণাল খেমু। আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘মলং’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর