দিল্লী নির্বাচনে নরেন্দ্র মোদীকে হারানোর ডাক পাকিস্তানের মন্ত্রীর! কেজরীবাল বললেন …

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের (Pakistan) ইমরান খান (Imran Khan) সরকারের মন্ত্রী চৌধুরী ফাওয়াদ হুসেইন (chaudhry fawad hussain) আরও একবার বিষ উগড়ে দিলেন ট্যুইটারে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিরুদ্ধে মাঝে সাঝেই উল্টোপাল্টা কথা বলা ফাওয়াদ হুসেইন দিল্লী নির্বাচন নিয়ে মুখ খুলে দিল্লীর জনতার কাছে আবেদন করেন যে তাঁরা যেন নরেন্দ্র মোদীকে হারিয়ে দেয়।

ন্যাশানাল ক্যাডেট কোর এর প্যারেডের দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বারা দেওয়া ভাষণের একটি খবর ট্যুইট করে পাকিস্তানি মন্ত্রী ফাওয়াদ হুসেইন লেখেন, ‘ভারতের জনতার উচিৎ মোদীকে হারিয়ে দেওয়া। ৮ই ফেব্রুয়ারি হওয়া নির্বাচনের চাপে উনি হুমকি দিচ্ছেন। কাশ্মীর, সিএএ আর ভারতের খারাপ অর্থনীতি ইস্যুতে দেশের ভিতরের এবং দেশের বাইরের চাপ সহ্য করা মোদী ভারসম্য হারিয়ে ফেলেছে।”

ফাওয়াদের এই ট্যুইটের পর দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal) পাক মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর এই ট্যুইটের জবাব দেন। কেজরীবাল লেখেন, ‘নরেন্দ্র মোদীজী ভারতের প্রধানমন্ত্রী। আমারও প্রধানমন্ত্রী। দিল্লী নির্বাচনে ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। আর এই ব্যাপারে সন্ত্রাসবাদের সবথেকে বড় প্রযোজকের হস্তক্ষেপ বরদাস্ত করব না। পাকিস্তান যতই চেষ্টা করে নিক না কেন, তাঁরা দেশের একতা কখনোই ভাঙতে পারবে না।”

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার ন্যাশানাল ক্যাডেট কোর (এনসিসি) এর ক্যাডেটদের সম্বোধিত করে বলেন, ভারতীয় সেনা পাকিস্তানকে ধূলিসাৎ করতে ১০ দিনের বেশি সময় নেবেনা। পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই মন্তব্য নিয়েই টিপন্নি করেন।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর