ফের সুপার ওভার! সুপার ওভারে নিউজিল্যান্ডকে হারিয়ে ম্যাচ জিতে নিল ভারত।

ফের সুপার ওভার! ফের জয়ী ভারতীয় দল, সুপার ওভারে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজ এর চতুর্থ ম্যাচটিও জিতে নিল ভারত। ভারত বনাম নিউজিল্যান্ডের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিনটি ম্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজ নিজেদের পকেটে ভরে নিয়েছে ভারতীয় দল। আজ সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচটি ছিল।

এই ম্যাচে টসে জিতে প্রথমে ভারতকে ব্যাটিং করতে পাঠায় নিউজিল্যান্ডের অধিনায়ক টিম সাউদি। ব্যাটিং করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ভারতীয় দল। মাত্র চার রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যায় ভারতীয় ওপেনার সঞ্জু স্যামসন। তারপর একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারতীয় দল। শেষ পর্যন্ত মনীশ পান্ডের হাফ সেঞ্চুরির সুবাদে নির্ধারিত কুড়ি ওভারে 165 রানে পৌঁছায় ভারতীয় দল।

india vs new zealand 56a56930 426e 11ea b306 d18e31211930

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে পাওয়া যায় নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের। শুরু থেকে ঝড়ো ইনিংস খেলেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা, কিন্তু বেশ কিছু রান আউটের জন্য শেষ পর্যন্ত 165 রানে থেমে যায় নিউজিল্যান্ডের ইনিংস। এর ফলে ম্যাচ টাই হয় এবং ম্যাচটি গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত এক ওভার শেষে নিউজিল্যান্ড 13 রান করে। জবাবে ব্যাট করতে নেমে এক বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় ভারত।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর