শাহরুখ থেকে প্রিয়াঙ্কা, একনজরে দেখে নিন ধূমপানে আসক্ত বলিউড তারকাদের

বাংলাহান্ট ডেস্ক:  বলিউড তারকাদের জীবন খুবই রুটিনে বাঁধা, কড়া ডায়েট মেনেই চলে তাঁদের রোজনামচা। পাশাপাশি নতুন ছবির জন্য বিশেষ ভাবে নিজেকে তৈরি করতেও দরকার পড়ে আলাদা ডায়েটের। সেই রুটিনের থেকে একচুল এদিক ওদিক হওয়ার জো নেই। তাই বলে কী তাঁরা কোনওদিন রুটিন ভাঙেন না?  নিশ্চয়ই ভাঙেন। এমনকি নেশা করতেও দেখা যায় তাঁদের। তবে পুরোটাই ক্যামেরার আড়ালে। পর্দায় যেমনই দেখাক না কেন, নিজেদের ব্যক্তিগত অভ্যাস লোকচক্ষুর আড়ালে রাখতেই পছন্দ করেন তারকারা। তবে মাঝে মাঝেই ক্যামেরায় ধরা পড়ে যান তাঁরা। আর তখনই তা হয়ে যায় ভাইরাল। বলিউড তারকাদের মধ্যে এমন অনেক জনপ্রিয় ব্যক্তিই রয়েছেন যারা বাস্তব জীবনে ধূমপানে আসক্ত। জেনে নিন তাঁরা কারা-

shah rukh khan

শাহরুখ খান- বলিউড বাদশা শাহরুখ খান যে ধূমপান করেন তা অনেকেই জানেন। এমনকি তিনি নিজেও এই বিষয়ে মুখ খুলেছেন। অনেকবারই ধূমপানরত অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন শাহরুখ।

salman khan jpg

সলমন খান- তালিকায় রয়েছেন ভাইজানের নামও। প্রকাশ্যে তাঁকে ধূমপান করতে তেমন দেখা না গেলেও মাঝে মাঝে ক্যামেরাবন্দি হয়ে যান সলমনও।

image 1 5

আমির খান- তাঁর অপর নাম মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু তিনিও আসক্ত ধূমপানে। প্রকাশ্যে ধূমপান করতে দেখা গিয়েছে আমিরকে।

maxresdefault 60

সঞ্জয় দত্ত- রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ ছবিটা দেখে সকলেই জেনে গিয়েছেন সঞ্জয় দত্তের একটা সময়ের নেশায় আসক্তির কথা। তবে এই বিষয় আগেও জানতেন অনেকেই। কিন্তু এখন সেই নেশার কবল থেকে মুক্ত সঞ্জুবাবা।

image 38

হৃতিক রোশন- ছবির শুটিংয়ের ফাঁকে মাঝে মাঝেই সুখটান দিতে অভ্যস্ত হৃতিক। কিন্তু তা সত্ত্বেও নিজের অমন ফিগার যে তিনি ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়।

sm 2 jpg

রণবীর কাপুর- পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রণবীর কাপুরের ধূমপান করার ছবি ফাঁস হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিষয়টা নিয়ে বেশ তোলপাড় হয়েছিল নেটদুনিয়া।

priyanka chopra smoking jpg

পিছিয়ে নেই অভিনেত্রীরাও। তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, মনীষা কৈরালা, সুস্মিতা সেনের নামও। প্রিয়াঙ্কা নিজে অ্যাস্থমার রোগী হয়েও কীভাবে ধূমপান করতে পারেন সেই নিয়ে বহু সমালোচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

sm 7 jpg

মনীষা কৈরালা- ক্যানসারে আক্রান্ত হয়েও ধূমপানে আসক্ত ছিলেন মনীষা। এখন অবশ্য সেই আসক্তি কেটে গিয়েছে তাঁর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর