আইপিএলে-কে আরও বেশি জনপ্রিয় করে তুলতে আইপিএলের স্টার প্লেয়ারদের নিয়ে বড় সিদ্ধান্ত নিল বিসিসিআই।

দিনের পর দিন আইপিএলের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই মুহূর্তে শুধু মাত্র ভারতেই নয় বিশ্ব ক্রিকেটে ব্যাপক জনপ্রিয় ক্রিকেট লীগ হয়ে উঠেছে আইপিএল। আইপিএলের জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে এপ্রিল মাসের কড়া রোদেও স্টেডিয়াম পুরোপুরি ফুল হয়ে যায়। আর এবার আইপিএল কে বিশ্বজুড়ে আরও বেশি জনপ্রিয় করে তুলতে এক অভিনব উদ্দ্যোগ নিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

মার্চ মাসের শেষের দিকে শুরু হচ্ছে এবারের আইপিএল। তবে তার আগে আইপিএলের সমস্ত স্টার প্লেয়ারদের নিয়ে একটা ম্যাচ আয়োজিত করতে চলেছে বিসিসিআই। আইপিএল গভর্নিং কমিটির বৈঠকে ঠিক হয়েছে আইপিএলের জনপ্রিয়তা আরও বৃদ্ধি করার জন্য আইপিএলের সমস্ত দল থেকে স্টার প্লেয়ারদের নিয়ে দুটি দল তৈরি করে একটা ম্যাচ করা হবে।

   

IPL logo 3

এই দুটি দলে থাকবে আইপিএলের চারটি করে দল। আইপিএলের আটটি দলকে দুই ভাগে ভাগ করে দেওয়া হবে তারপর সেখান থেকে স্টার প্লেয়ারদের নিয়ে একটা করে দল তৈরি করে ম্যাচ হবে। এই দুই দলের একদিকে থাকবে কলকাতা, পাঞ্জাব, দিল্লি এবং রাজস্থান অপরদিকে থাকবে ব্যাঙ্গালুরু, মুম্বাই, হায়দ্রাবাদ এবং চেন্নাই। এইদুটি দল থেকে এগারো জন করে ক্রিকেটার বেছে নিয়ে একটি উত্তেজক ম্যাচ আয়োজিত করতে চলেছে বিসিসিআই।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর