‘অস্বস্তিতে পড়তে হবে এমন কোনও পোশাক আমি পরিনা’, গ্র্যামি বিতর্কে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বাংলাহান্ট ডেস্ক: গত সপ্তাহে ছিল গ্র্যামি পুরস্কারের অনুষ্ঠান। একইদিনে প্রয়াত হন বিশ্ববিখ্যাত বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়ান্ট। এই ঘটনা গ্র্যামির আনন্দ অনেকটাই নিষ্প্রভ করে দিলেও নতুন বিতর্ক শুরু বয় ওই গ্র্যামির অনুষ্ঠানেই। বিতর্কটা প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে বা বলা ভাল তাঁর পোশাককে কেন্দ্র করে। এইদিন একটি ডিপ নেকলাইন ও হাই স্লিটের পোশাক বেছেছিলেন পিগি। রালফ অ্যান্ড রুসোর ডিজাইন করা এই পোশাকে অসাধারন মোহময়ী দেখাচ্ছিল তাঁকে। কিন্তু এই পোশাকের জন্যই নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হতে হয় প্রিয়াঙ্কাকে।

priyanka chopra nick jonas e89bb9a2 428c 11ea a1a6 739c4e9997c5

অনেকেই মন্তব্য করেন, ভারতীয় নারী হয়ে এধরনের পোশাক পরতে পারেন না প্রিয়াঙ্কা। কারন এই পোশাক ভারতীয় সংষ্কৃতির পক্ষে অবমাননাকর। আবার অনেকেই বলেন, যে ধরনের পোশাক অভিনেত্রী পরেছেন তাতে কোনও ভাবে তাঁর পোশাক সরে গেলে অস্বস্তির মুখে পড়তে হত তাঁকে। এবার এই নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা নিজেই। তিনি সাফ জানিয়ে দিলেন, এমন কোনও পোশাক তিনি পরেন না যার জন্য তাঁকে অস্বস্তিতে পরতে হয়।

Priyanka Chopra Grammys 2020 Dress Promo

প্রিয়াঙ্কা আরও জানান, পোশাকের যে অংশটা দেখে মনে হচ্ছে তাঁর শরীর দেখা যাচ্ছে সেখানে আসলে তাঁর স্কিনের রঙের সঙ্গে মিলিয়ে একটি নেটের অংশ ফিট করা আছে যা ক্যামেরায় বোঝা সম্ভব নয়। এটা তাঁর পোশাকটিকে যথাস্থানে ধরে রাখতে সাহায্য করেছে। প্রিয়াঙ্কার কথায়, রালফ অ্যান্ড রুশো যখনই তাঁর জন্য কোনও পোশাক বানান তখন তাঁর ফিট হবে কিনা সেটা ভেবেই বানান। তাই অস্বস্ততিতে পরার কোনও সম্ভাবনাই নেই।

প্রসঙ্গত, মেয়ের পোশাক নিয়ে সমালোচনার বিরুদ্ধে মুখ খুলেছেন মা মধু চোপড়াও। তিনি জানান, পোশাকটা পরার আগে প্রিয়াঙ্কা তাঁকে ছবি দেখান। এমন বিপদজনক একটা পোশাক খুব ভাল ভাবেই ক্যারি করেছেন প্রিয়াঙ্কা সেকথাও জানান মধু। উপরন্তু এটা তাঁর শরীর তাই নিজের ইচ্ছামতোই পোশাক পরবে প্রিয়াঙ্কা, এই কথাটাও সাফ জানিয়ে দেন মধু চোপড়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর