আভিজাত্য ও সাহস না থাকলে এই ধরনের পোশাক পরা সম্ভব নয়, প্রিয়াঙ্কার সমর্থনে সরব হলেন হিনা খান

বাংলাহান্ট ডেস্ক: তাঁকে ঘিরে বহুবার সৃষ্টি হয়েছে নানা বিতর্ক। বিভিন্ন কারনে সমালোচনার মুখে পড়তে হয়েছে, কিন্তু সব কিছুকেই তুড়ি মেরে উড়িয়ে নিজের ইচ্ছামতো জীবনযাপন করেছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের দেশি গার্ল। এখন বিবাহসূত্রে বিদেশে থাকলেও মনে মনে কিন্তু তিনি খাঁটি ভারতীয়। কিন্তু ওয়েস্টার্ন পোশাক পড়ার জন্য প্রায়ই নানা সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। সম্প্রতি ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডসে একটি নেকলাইন পোশাক পড়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। তার জন্য একদিকে যেমন প্রশংসা কুড়িয়েছেন পিগি আবার অপরদিকে ঘোরতর সমালোচনারও সম্মুখীন হয়েছেন।

realhinakhan 69875612 223147022000839 3191519961765085388 n

প্রিয়াঙ্কার সমর্থনে অনেকেই এগিয়ে এসেছেন। মুখ খুলেছেন তাঁর মা মধু চোপড়া। এটা তাঁর নিজের জীবন, তাই নিজের ইচ্ছামতোই পোশাক পরতে পারেন প্রিয়াঙ্কা, এমনটাই মন্তব্য করেন মধু। এবার প্রিয়াঙ্কাকে সমর্থন করে সরব হলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। সম্প্রতি তাঁকে প্রিয়াঙ্কার গ্র্যামি পোশাকের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “কেউ যদি নিজের পোশাক নিয়ে খুশি থাকে তাহলে তাঁকে বিচার করার আমরা কে? আমি বহুবার বলেছি এই ধরনের পোশাক পরা একেবারেই সহজ নয়। অন্য কেউ ১০ মিনিটও এই পোশাক পরতে পারবেন না। এটা এমন কোনও পোশাক নয় যা পরে ইচ্ছামতো পোজ দেওয়া যায়। এটা পরার জন্য আভিজাত্য, সাহস লাগে।”

pchina

প্রসঙ্গত, এর আগে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও এগিয়ে এসেছিলেন মেয়ের সমর্থনে। তাঁর কথায়, “আমি খুশি হয়েছি এই বিতর্কটা হয়েছে। এতে ও মানসিক ভাবে আরও  শক্তিশালী হবে। এটা ওর নিজের জীবন, নিজের মতো করেই বাঁচবে। ওর শরীর, নিজের ইচ্ছামতো পোশাক পরবে। যারা ট্রোল করে তাদের সামনে আসার সাহস নেই। ওরা দৃষ্টি আকর্ষণ করার জন্যই এইসব করে।”

এর আগে কান ফিল্ম ফেস্টিভ্যালে একসঙ্গে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা ও হিনাকে। এই মুহূর্তে হিনা খান নিজের প্রথম বলিউড ছবি ‘হ্যাকড’এর প্রচারে ব্যস্ত রয়েছেন। পরিচালক বিক্রম ভাটের এই ছবি মুক্তি পাবে আগামী ৭ ফেব্রুয়ারি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর