ধুম ৪-এ অক্ষয়ই খলনায়ক! জোর জল্পনা নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ধুম সিরিজের তিনটি ছবি ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে। এবার পালা চতুর্থ ছবির। প্রথম ছবিতে খলনায়ক হয়েছিলেন জন আব্রাহাম। দ্বিতীয় ছবিতে হৃতিক ও তৃতীয় ছবিতে আমির খানকে দেখা গিয়েছিল ভিলেনের চরিত্রে। চতুর্থ ছবিতে কাকে দেখা যাবে এই চরিত্রে সেই নিয়ে অনেকদিন ধরেই জল্পনা কল্পনা চলছিল। উঠে এসেছিল একাধিক অভিনেতার নামও। তার মধ্যে রয়েছে শাহরুখ খান, সলমন খান, রণবীর কাপুরের নামও।

শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল ধুম ৪-এর খলনায়কের নাম। তিনি আর কেউ নন, খোদ অক্ষয় কুমার। তবে এই বিষয়ে এখনও অফিশিয়াল কোনও ঘোষনা করা হয়নি ছবির নির্মাতাদের তরফে। একটি টুইটের ঘোষনার মাধ্যমে জানা গিয়েছে অক্ষয়ই এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন।

Akshay Kumar1 e1548932476491

বলা বাহুল্য, এই ঘোষনার পরেই তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও বেশ উত্তেজিত এই খবরে। বিগত কয়েক বছর ধরে একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে চলেছেন অক্ষয়। তাই স্বাভাবিক ভাবেই এই ছবিতেও যে একই রকম অভিনয় দক্ষতা আক্কি দেখাবেন সেই বিষয়ে নিঃসন্দেহ নেটিজেনরা।

প্রসঙ্গত, ধুম ৪-এ নায়িকার চরিত্রে রয়েছেন ক্যাটরিনা কাইফ। ছবির শুটিংয়ের বেশ কিছু দৃশ্য নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই সব ছবি। এর আগে ধুম ৩-তেও আমিরের বিপরীতে দেখা গিয়েছিল ক্যাটকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর