এই নারীদের সাথে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ার ক্ষেত্রে দুবার ভাবুন, মাটি হতে পারে রোমান্স

বাংলাহান্ট ডেস্কঃ চলছে প্রেমের সপ্তাহ। গত ৮ ফেব্রুয়ারি রোজ ডের মধ্য দিয়ে শুরু হয়েছে এই সপ্তাহ। আজ ১০ ফেব্রুয়ারি টেডি ডে। আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের মধ্য দিয়ে শেষ হবে সপ্তাহব্যাপী প্রেমের উদযাপন। এই সপ্তাহে প্রেমে পড়তে পারেন আপনিও। কিন্তু সাবধান হোন, সকল নারী কিন্তু ভাল প্রেয়সী হবার গুন রাখেন না।

couple plane conversation

প্রেমে পড়ার ক্ষেত্রে এই কয়েক ধরনের নারীকে এড়িয়ে চলাই ভাল

 

১)পুরুষ যারা সহ্য করতে পারেন না:

আমাদের চারপাশে এমন অনেক নারী আছে যারা মনে করেন এই পৃথিবীর সমস্ত খারাপের জন্য কেবল পুরুষ্রাই দায়ি। একই সাথে এরা বিশ্বাস করেন সকল পুরুষই সমান। সভ্যতার আদিলগ্ন থেকে আজ পুর্যন্ত যে সভ্যতার চাকা যে নারী পুরুরষের সম্মিলিত প্রচেষ্টায় ঘুরেছে একথা তারা মানেন না। একি ধরনের নারীর প্রেমে [পড়লে কিছুতেই আপনি তাঁর মন জয় করতে তো পারবেন না উলটে নানা ক্ষেত্রে দোষারোপ করা হবে আপনার ওপর। হয়তো তাঁর সাথে আপনার দূর দূরান্ত পর্যন্ত কোনো সম্পর্ক নেই তবু শুধু পুরুষ হওয়ায় আপনি হবেন অভিযুক্ত।

২) গোল্ড ডিগার:

অনেক মেয়েই আছে যারা আপনাকে নয় আপনার টাকাকে ভালো বাসে। তাদের দামি দামি উপহার এবং শপিং করার জন্যই আপনাকে তাঁর প্রয়োজন। এই রকম মেয়েদের ক্ষেত্রে সাবধান হোন। আপনার খারাপ সময়ে এরা কিন্তু সাথে থাকবে না।

৩)সদ্য ব্রেকআপ হলে:

সদ্য ব্রেক আপ হওয়া মেয়েদের সাথে সম্পর্কে জড়িয়ে পড়লে সে বার বার তাঁর প্রক্তনের সাথে আপনাকে তুলনা করবে। একই সাথে প্রাক্তনের প্রতি প্রেম থাকলে মেজাজ মাটি হতে পারে আপনার রোমান্সের।

৪)বিয়ে পাগল:

কিছু নারী সম্পর্ক তৈরী হওয়ার আগেই করে নেন বিয়ের পরিকল্পনা। রোমান্সের থেকেও এদের কাছে বিয়ে টা অনেক বেশী গুরুত্ব পায়। এসব ক্ষেত্রে প্রেমে পড়ার আগে ভেবে নিন বিবাহ নামক গুরুদ্বায়িত্ব কাঁধে তুলে নেবার জন্য আপনি কতটা প্রস্তুত।

 

সম্পর্কিত খবর