সারার ‘ক্লিভেজে’ কাঁচি, সেন্সর বোর্ডের কোপে ইমতিয়াজের ‘লভ আজ কাল’

বাংলাহান্ট ডেস্ক:  ইতিমধ্যেই মুক্তি পেয়েছে পরিচালক ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল’-এর ট্রেলার। সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেম একটা সময় ‘হট টপিক’ হয়ে উঠেছিল নেটদুনিয়ায়। প্রায়ই একসঙ্গে নানা জায়গায় দেখা যেত দুজনকে। এমনকি জানা গিয়েছিল সারার জন্মদিন পালন করতে বিদেশেও উড়ে গিয়েছিলেন কার্তিক। তারই মধ্যে প্রকাশ্যে এসেছিল সারা ও কার্তিকের একই ছবিতে অভিনয় করার খবর। তখন থেকেই উত্তেজনা উঠেছিল তুঙ্গে।

স্বাভাবিক ভাবেই ট্রেলার ঘিরেও আগ্রহের অন্ত ছিল না সিনেপ্রেমীদের। কিন্তু ট্রেলার দেখে অনেকেই বলেছেন যে ঠিক মনোমত হয়নি ট্রেলার। এমনকি সারা কার্তিকের অনস্ক্রিন রসায়নেও দেখা গিয়েছে যথেষ্ট খামতি। ট্রেলারের একটা বড় অংশ জুড়ে ছিল সারা ও কার্তিকের উদ্দাম প্রেম। গাঢ় চুম্বন থেকে শুরু করে শয্যাদৃশ্য, সবই ছিল ট্রেলারে।

75888bf4 37b2 42c8 a472 73e20903dcf4

আর এখানেই আপত্তি সেন্সর বোর্ডের। স্বাভাবিক ভাবেই এইসব দৃশ্যে কাঁচি চালিয়েছে তারা। ট্রেলারের একটি দৃশ্যে আবছা করতে বলা হয়েছে সারার ‘ক্লিভেজ’।

সেন্সর বোর্ডের তরফে বাদ দিতে বলা হয়েছে সারা ও কার্তিকের চুম্বন দৃশ্যও। বোর্ডের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, কোনও রকম যৌন উদ্দীপক দৃশ্য রাখা চলবে না। এমনকি যৌন ইঙ্গিত থাকা সংলাপগুলিও বাদ দিয়ে রাখতে বলা হয়েছে ভদ্র সংলাপ।

35640816 aa32 459c 944a c4b47b6c0348

তবে এই সব কিছু বাদ দিয়েও নিশ্চিন্তে মুক্তি পেতে চলেছে ‘লভ আজ কাল’। সেন্সর বোর্ডের U/A সার্টিফিকেটও পেয়ে গিয়েছে এই ছবি। আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডের দিন মুক্তি পাবে ‘লভ আজ কাল’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর