দিল্লি নির্বাচনে চূড়ান্ত হারের পর ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করলেন মনোজ তিওয়ারি

দিল্লি বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি খারাপভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। 70 টি আসনের অনুষ্ঠিত নির্বাচনে, বিজেপি পেয়েছে মাত্র আটটি আসন। আম আদমি পার্টি 62 টি আসন জিতেছে। এই পরাজয়ের পরে, দিল্লি বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি যে দাবি করেছেন তাতে বড় ধাক্কা লেগেছে।

মনোজ টুইট করেছিলেন এবং বলেছিলেন যে বিজেপি নিজেরাই সংখ্যাগরিষ্ঠতা আনবে এবং দিল্লিতে বিজেপি সরকার গঠিত হবে।নির্বাচনের ফলাফল প্রকাশ হওআর আগেই দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারি জানান, “ট্রেন্ড দেখে একথা স্পষ্ট যে আপ এবং বিজেপির মধ্যে একটা বিস্তর ফারাক আছে।তবুও এখনও সময় আছে।

AM 201

 

 

 

আমরা আশাবাদী। ফলাফল যাই-ই হোক না কেন বিজেপির জেলা সভাপতি হিসাবে আমিই তার জন্য দায়ী থাকব।”  কিন্তু ফল বেরোতেই রাজ্যের ছবি বদলাতে শুরু করে। এবার মনোজ তিওয়ারি পদত্যাগের প্রস্তাব দিয়েছেন। তবে বিজেপি হাইকমান্ড মনোজ তিওয়ারিকে এই পদে চালিয়ে যেতে বলেছেন। মনোজ তিওয়ারি দিল্লিতে ৪৮ টি আসন জয়ের দাবি করেছেন, তবে বিজেপি পেয়েছে মাত্র ৮ টি আসন।

সূত্রের খবর অনুসারে জানা গিয়েছে বিজেপি হাইকমান্ড মনোজ তিওয়ারির পদত্যাগ প্রত্যাখ্যান করেছেন কারণ দিল্লির বিধানসভা নির্বাচনের কারণে বিজেপি সংগঠনের নির্বাচন স্থগিত হয়েছিল। সংগঠন নির্বাচনের পরে এখন নতুন রাজ্য নিয়োগ করা হবে।

সম্পর্কিত খবর