Jio কে টক্কর দিয়ে ১৯ টাকায় আকর্ষনীয় অফার আনল Vodafone ও Airtel

বাংলাহান্ট ডেস্কঃ টেলিকম পরিষেবায় এই মুহুর্তে জোর টক্কর চলেছে, এয়ারটেল ভোডাফোন জিও ও বিএস এন এল এর মধ্যে। কে কত সস্তার প্লান দিয়ে গ্রাহকদের মন জয় করতে পারে এই নিয়েই চলছে জোর টক্কর। একটি কোম্পানি কোনো প্লান নিয়ে হাজির হলেই অন্যন্যরা কয়েক দিনের মধ্যেই সেই প্লানের থেকে আকর্ষনীয় প্লান নিয়ে হাজির হয়।

এবার সস্তার প্লান নিয়ে একে অপরকে টেক্কা দিতে আবার আসরে নামল ভোডাফোন ও এয়ারটেল। দুটি প্লানের দামই ১৯ টাকা। দুটিতেই পাওয়া যাবে আনলিমিটেড টকটাইম।

vodafone telecom 770x433 1

airtel-এর ১৯ টাকার প্ল্যানে শুরু ফ্রি কলিং-ই এর পাশাপাশি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং-এর সুবিধা। প্ল্যানটির বৈধতা ২ দিনের। অপর দিকে টেলকম সংস্থা ভোডাফোন তাদের এই প্লানটিকে বোনাস কার্ড ক্যাটাগরি ভুক্ত করেছে। গ্রাহকরা  আনলিমিটেড কলিং-এর সুবিধার পাশাপাশি পাবেন ১০০টি এসএমএস আর 150MB ডেটা। এয়ারটেলের মত ভোডাফোনের এই প্লানটির বৈধতাও ২ দিনের।

vodafone 660 062619050935

কিছুদিন আগেই, জিও, এয়ারটেল , ভোডাফোনের মত জনপ্রিয় টেলিকম সংস্থা গুলিকে রীতিমত টক্করের মুখে bsnl তাদের দুটি নতুন 4G প্লান নিয়ে এসেছে, এই দুটি প্লান হল ৯৬ ও ২৩৬ টাকার।দুটি প্লানেই 10 জিবি দৈনিক ব্যবহারের ডেটা সহ যথাক্রমে 28 দিন এবং 84 দিনের মেয়াদ নিয়ে আসে। বিএসএনএল এর 96 টাকার প্লানটি   280 জিবি  ৪ জি ডেটা সরবরাহ করবে ২৮ দিনের জন্য। অপর দিকে 236 টাকার প্ল্যানটি 2,360GB ডেটা সুবিধা দেয়। বিএসএনএল হ’ল টেলিকম শিল্পের একমাত্র পরিষেবা প্রদানকারী যা 10 জিবি প্রতিদিনের ডেটা ব্যবহারের পরিকল্পনা দিচ্ছে।

সম্পর্কিত খবর