পাঞ্জাবের সাড়ে দশ কোটি টাকার তারকা অলরাউন্ডারকে পুরো আইপিএলে পাচ্ছে না পাঞ্জাব।

এবার আইপিএল নিলামে হাড্ডাহাড্ডি লড়াই দেখা গিয়েছে বেশ কয়েকটি দলের মধ্যে। তার মধ্যে অন্যতম ছিল কিংস ইলেভেন পাঞ্জাব। এবার পাঞ্জাব সকলকে টেক্কা দিয়ে বেশ কয়েকজন দামী দামী ক্রিকেটারদের নিজেদের দলে নিয়েছে। তেমনি এবার পাঞ্জাব সাড়ে দশ কোটি টাকা ভারতীয় অর্থে নিজেদের দলে নিয়েছিল অস্ট্রেলিয়ান তারকা অলরাউন্ডার ম্যাক্সওয়েল কে। কিন্তু তাকে দলে নিলেও পুরো মরসুম তাকে পাচ্ছেনা পাঞ্জাব।

বৃহস্পতিবার অস্ট্রেলিয়ান তারকা অলরাউন্ডার ম্যাক্সওয়েলের কনুইয়ে অস্ত্রোপচার হবে। আর সে কারণেই আইপিএলে প্রথম দিকের কয়েকটি ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলতে পারবেন না ম্যাক্সওয়েল। অস্ত্রোপচারের পরে সুস্থ হতে মোটামুটি 8 থেকে 10 সপ্তাহ লেগে যাবে ম্যাক্সওয়েলের। তারপরই তিনি মাঠে ফিরতে পারবেন। ততদিনে পাঞ্জাব তাদের বেশ কয়েকটি ম্যাচ খেল ফেলবে আইপিএলে।

124e3fddb4f4f494a016cec1d875eb2e

অস্ট্রেলিয়ার বিগ ব্যাস লীগ খেলার সময় কনুইয়ে গুরুতর চোট পান ম্যাক্সওয়েল। পরিস্থিতি খারাপ দেখে তড়িঘড়ি অস্ত্র প্রচার করতে বলেন ডাক্তাররা। অস্ত্র প্রচারের ফলে আগামী দক্ষিণ আফ্রিকা বনাম অস্ট্রেলিয়ার টিটোয়েন্টি এবং ওয়ানডে সিরিজেও তিনি খেলতে পারবেন না। আগামী 21শে ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়া এবং সাউথ আফ্রিকা সিরিজ।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর