অক্ষয়, ধনুষ দুজনের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সারা!

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি যেসব তারকা সন্তানরা বলিউডে অভিষেক করেছেন তাঁদের মধ্যে অন্যতম হল সইফ আলি খান কন্যা সারা আলি খান। অভিনয়ে পা রাখার আগে তেমন জনপ্রিয় না হলেও বলিউডে এসেই তাঁর জনপ্রিয়তা হু হু করে বাড়তে শুরু করে। ইতিমধ্যেই রণবীর সিং, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ানের মতো জনপ্রিয় ও সফল অভিনেতাদের সঙ্গে কাজ করে ফেলেছেন সারা। তাঁর প্রতিটা ছবিই বক্সঅফিসে বেশ সাফল্যও পেয়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের নম্র আচরণ দিয়েও নেটিজেনদের মন জয় করে নিয়েছেন সইফ কন্যা। সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান ফলোয়িং দেখবার মতো।

freepressjournal 2020 01 7011c47a 3799 46d5 a342 ef4a041f982e sara

আগেই জানা গিয়েছিল অক্ষয় কুমার ও ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন সারা আলি খান। দুজনের মাঝে ছবি তুলেও শেয়ার করেছিলেন তিনি। এবার জানা গিয়েছে আরও বিস্তারিত। সারা, অক্ষয় ও ধনুষ অভিনীত অতরঙ্গি রে ছবিটিতে সারাকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। বিহার ও মাদুরাইয়ের পটভূমিকায় শুটিং হবে সেই ছবি। ক্রস কালচারাল লাভ স্টোরি উঠে আসবে এই ছবিতে। জানা গিয়েছে, অক্ষয় ও ধনুষ দুজনের সঙ্গেই প্রেম করতে দেখা যাবে সারাকে।

https://www.instagram.com/p/B77iGHQJlos/?igshid=1we41qmgyd0w8

এর আগে শোনা গিয়েছিল, ছবিতে অক্ষয়ের চরিত্রটি স্বল্প সময়ের। কিন্তু এই ধারনা একেবারেই উড়িয়ে দিয়েছেন পরিচালক আনন্দ এল রাই। তিনি জানান, অক্ষয়ের চরিত্রটি ছবির চিত্রনাট্যের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

https://www.instagram.com/p/B78ANNNpskz/?igshid=1c49t0ai3h641

জানা গিয়েছে, মার্চেই শুরু হয়ে যাবে ছবির শুটিং। প্রথমে সারা ও ধনুষকে নিয়েই হবে শুটিম। তারপর এপ্রিলে যোগ দেবেন অক্ষয়। এই ছবির প্রসঙ্গে অক্ষয় জানান, পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করতে পারছেন সেটাই তাঁর পক্ষে খুব বড় ব্যাপার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর