রাস্তায় জুতো পালিশ করতেন, সেখান থেকে ইন্ডিয়ান আইডল ১১-র বিজেতা সানি হিন্দুস্তানি

বাংলাহান্ট ডেস্ক: ইন্ডিয়ান আইডল ১১-এর বিজেতা নির্বাচিত হলেন সানি হিন্দুস্তানি। গতকাল ২৩ ফেব্রুয়ারি ছিল ইন্ডিয়ান আইডল ১১-এর ফিনালে পর্ব। এই সিজনের বিজেতা নির্বাচিত হয়েছেন সানি হিন্দুস্তানি। এতদিন পর্যন্ত বহু প্রতিভাবান গায়কদের তাদের প্রতিভা দেখানোর সুযোগ করে দিয়েছে। এবারও তার অন্যথা হয়নি। সানি সহ এই সিজনে যারা যারা এসেছেন সকলেই খুবই প্রতিভাবান গায়ক, গায়িকা।

34343545

বিজেতার খেতাব পাওয়ার পর ২৫ লক্ষ টাকা, একটি অসাধারন ট্রফি সহ টাটা অল্ট্রোজ গাড়িও উপহার পান সানি। এর পাশাপাশি হিমেশ রেশমিয়ার আগামী ছবিতেও গান গাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। কিন্তু এসবের মাঝেও নিজের ফেলে আসা দিনগুলোর কথা ভুলতে পারেননি সানি। একটা সময় খুবই স্ট্রাগল করে জীবন যাপন করতেন তিনি। সেকথা বারে বারেই উঠে এসেছে তাঁর কথায়।

https://www.instagram.com/tv/B858BGJHYzb/?utm_source=ig_embed

পঞ্জাবের ভাতিন্ডার অমরপুরা বস্তিতে থাকতেন সানি। ইন্ডিয়ান আইডলে আসার আগে রাস্তায় জুতো পালিশ করতেন তিনি। তাঁর মা বেলুন বিক্রি করতেন। এভাবেই জীবন চলত তাদের। সানি জানান, এক একটা সময় এমন গিয়েছে যে এক মুঠো ভাতের জন্য অন্যের বাড়ির দরজায় হাত পাততে হত তার মাকে। ছোট থেকেই বহু কঠিন সময় দেখে বড় হয়েছেন সানি।

sunnyhindustaniwins

শো চলাকালীন সানি জানান, তিনি কোনও দিনও গান শেখেননি। শুধুমাত্র কানে শুনেই শিখেছেন সব গান। শোতে অনেকেই তাঁর গান শুনে বলেছেন, নুসরত ফতেহ আলি খানের মতো গলার আওয়াজ তার। এই প্রসঙ্গে সানি জানান, খুব ছোট বয়সে একবার এক দরগায় নুসরত ফতেহ আলি খানের গাওয়া ‘ও হটা রহে হ্যায় পর্দা’ গানটি শুনে তার চোখে জল এসে গিয়েছিল। এরপরেই সানি ঠিক করেন, তাকে গান শিখতে হবে। প্রসঙ্গত, শোতে সানির গান শুনে শঙ্কর মহাদেবন তাকে কঙ্গনা রানাওয়াতের পাঙ্গা ছবিতে গান গাওয়া সুযোগ করে দেন। তাঁর সঙ্গে সেই ছবিতে একটি গানও গান সানি হিন্দুস্তানি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর