মুখে কাপড় বেঁধে হিংসা ছড়াচ্ছে AAP কাউন্সিলর তাহির হুসেইন! প্রকাশ্যে এলো আরেকটি চাঞ্চল্যকর ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ নিজের বিতর্কিত বয়ান নিয়ে হামেশাই চর্চায় থাকা বিজেপি নেতা কপিল মিশ্রা (Kapil Mishra) আম আদমি পার্টির (AAP) কাউন্সিলর তাহির হুসেইনের (Tahir Hussain) বিরুদ্ধে বড়সড় অভিযোগ তুলেছেন। মিশ্রা অভিযোগ করে বলেন, দিল্লী দাঙ্গায় (Delhi Violence) বড় হাত আছে তাহির হুসেইনের আর আইবি অফিসার সমেত তিন জনের হত্যা করেছে তাঁরই গ্যাং।

https://twitter.com/KapilMishra_IND/status/1232867363084734469

কপিল মিশ্রা লেখেন, হত্যাকারী তাহির হুসেইন শুধু অঙ্কিত শর্মাই না আরও চারজনকে টেনে হিঁচড়ে নিয়ে গেছিল, তাঁদের মধ্যে তিনজনের দেহ উদ্ধার হয়েছে। ভিডিওতে স্বয়ং তাহির হুসেইনকে মুখোশধারি গুণ্ডাদের সাথে দেখা যাচ্ছে। তাঁদের হাতে লাঠি, পেট্রোল বোমা, পাথর, বন্দুক সবই আছে। তাহির হুসেইন লাগাতার AAP নেতাদের সাথে সম্পর্কে ছিল।

Tahir Hussain

বুধবার কপিল মিশ্রা একটি ট্যুইট করে তাহির হুসেইনের বিরুদ্ধে হিংসায় যুক্ত থাকার অভিযোগ করেন। মিশ্রা একটি ভিডিও শেয়ার করে দাবি করেন যে, ওই ভিডিওতে তাহির হুসেইন আছে। আপনাদের জানিয়ে দিই, সংবাদ মাধ্যমের গ্রাউন্ড রিপোর্টে দিল্লী হিংসা মামলায় তাহিল হুসেইনের নাম এসেছে। স্থানীয়রা বারবার তাহির হুসেইনের বিরুদ্ধে হিংসা ছড়ানো নিয়ে অভিযোগ তুলেছে।

https://twitter.com/KapilMishra_IND/status/1232682159133143041

স্থানীয়রা জানান, তাহির হুসেইন AAP এর কাউন্সিলর আর তাঁর ঘরে প্রচুর পরিমাণে হাতিয়ার মজুত ছিল। প্রচুর উপদ্রবি তাহির হোসেইনের বাড়িতে আশ্রয় নিয়েছিল। তাঁরা তাহিরের ছাদ থেকে বোমা, পাথর ছুঁড়ে দাঙ্গা করে। কিছু মানুষ জানান, তাহিরের ছাদ থেকে গুলিও ছোঁড়া হয়েছিল।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর