শার্টের সব বোতাম খোলা, খোলামেলা অবস্থায় ছবি শেয়ার করলেন উর্বশী

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় জগতে প্রবেশ করেছেন তিনি বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিওতেই কাজ করেছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা সন্দেহ না থাকলেও কেন যে তিনি বেশি ছবি পান না সেই নিয়ে ধন্দ রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। বলা হচ্ছে উর্বশী রাউতেলার কথা। রূপোলি পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নেটদুনিয়ায় যথেষ্ট জনপ্রিয় উর্বশী।

Urvashi Rautela 1 5d9307d0bcc46
সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ২২ মিলয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিও দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী। কখনও নতুন নতুন ফটোশুটের ছবি দেন আবার কখনও জমিয়ে নেচে সেই ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। বলা বাহুল্য ভাইরালও হয় সেই সব ভিডিও।

   

https://www.instagram.com/p/B89YB5PhOCE/

উর্বশীর ফ‍্যাশন সেন্স নিয়ে নতুন করে কিছুই বলার নেই। পাশ্চাত‍্য পোশাকে তিনি যে যথেষ্ট সাবলীল সেটা আর বলার অপেক্ষা রাখে না। কিছুদিন আগে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন উর্বশী। সেই ছবিই এখন আবার নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, একটি খয়েরি শার্ট পরে বসে রয়েছেন তিনি। শার্টের উপরের প্রতিটি বোতাম খোলা। আর উর্বশীর এই অবতার দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। তাঁর এই ছবি নতুন করে ঝড় তুলছে সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/B882HXnBoW4/

প্রসঙ্গত, দীর্ঘদিন কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি উর্বশীকে। নতুন কোনও ছবির ঘোষনাও করেননি তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর