‘চতুর্থ বিয়েটাও সেরে ফেলুন’, শ্রাবন্তীকে পরামর্শ নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী চ্যাটার্জী। এর আগে দুটো বিয়ে ভেঙে গিয়েছে নানা কারনে। প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তাঁর ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যবসায়ী কিষান সিংকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর।

srabanti chatterjee

তবে এখন রোশন সিংয়ের সঙ্গে বেশ সুখেই আছেন শ্রাবন্তী।  সম্প্রতি দীর্ঘদিনের ক্রাশ শাহিদ কাপুরের জন্মদিনে তাঁর একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। সঙ্গে জন্মদিনের শুভেচ্ছাও জানান। এরপরেই ফের একবার নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হতে হয় শ্রাবন্তীকে। চতুর্থ বিয়েটাও সেরে ফেলতে অভিনেত্রীকে পরামর্শ দিয়েছেন নেটিজেনদের একাংশ।

তবে এইসব ট্রোল, সমালোচনার কোনও দিনই কোনও জবাব দেননি শ্রাবন্তী। শাহিদের জন্মদিনে তাঁর একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘শুভ জন্মদিন ক্রাশ’।

প্রসঙ্গত, আগামী বেশ কয়েকটি ছবি রয়েছে শ্রাবন্তীর ঝুলিতে। বনি সেনগুপ্ত, প্রসেনজিৎ চ‍্যাটার্জি, শাশ্বত চ‍্যাটার্জির সঙ্গে তিন তিনটি ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে। শেষবার উড়ান ছবিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। তবে সেই ছবি বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে এরপর দেখা যাবে কাবেরী অন্তর্ধান ছবিতে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করবেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর