এশিয়া কাপে ফের ভারত-পাক দৈরত্ব দেখতে চলেছে ক্রিকেটপ্রেমীরা।

এশিয়া কাপ নিয়ে দীর্ঘদিন ধরে জলঘোলা হচ্ছিল, এশিয়া কাপ কোথায় অনুষ্ঠিত হবে এটা নিয়েই চলছিল জোর বিতর্ক। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল এশিয়া কাপ যদি পাকিস্তানে অনুষ্ঠিত হয় তাহলে সেক্ষেত্রে এবারের এশিয়া কাপ বর্জন করবে ভারতীয় ক্রিকেট দল অর্থাৎ পাকিস্তানে গিয়ে কোনো পরিস্থিতিতেই ক্রিকেট খেলতে রাজি নয় ভারতীয় দল এটাই স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছিল বিসিসিআই।

তবে ভারত যদি এশিয়া কাপ না খেলে তাহলে যে এশিয়া কাপের আকর্ষণটাই কমে যাবে এটা ভালো ভাবেই জানতো আইসিসি। সেই সাথে এশিয়া কাপ হবে আর সেখানে ভারত-পাক দৈরত্ব হবে না এটা মেনে নিতে পারছিলেন না ক্রিকেট প্রেমীরা। অবশেষে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়া নিয়ে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

1161337305ddc030b2600aa7dff49532a19b690d5

শনিবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিলেন এবারের এশিয়া কাপ হচ্ছে তবে সেটা পাকিস্তানে নয় অনুষ্ঠিত হবে দুবাইতে। আর এশিয়া কাপে অংশগ্রহণ করবে ভারত এবং পাকিস্তান দুই দেশই। তবে এখনও পর্যন্ত এশিয়া কাপের সূচী প্রকাশ হয়। রবিবার এশিয়া কাপ আয়োজনের ব্যাপারে আলোচনা করতে দুবাইতে উড়ে যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সেখানে গিয়েই এশিয়া ক্রিকেট কাউন্সিলের সাথে এই ব্যাপারে বিস্তর আলোচনা হবে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর