বাংলা বিধানসভা ভোটে বড়ো ভূমিকা থাকবে মুকুল রায়ের, পেতে পারে বড়ো পদ

মুকুলবাবু  নাকি এবার পদ পেতে পারেন সর্বভারতীয় সংগঠনে। কলকাতা সফরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা সর্বভারতীয় বিজেপির প্রাক্তন সভাপতি জনসভাতেই মুকুল রায় সম্পর্কে নিজের মত দিয়েছেন। পাশাপাশি তিনি মুকুল বাবুর লোক্সভা ভোট নিয়েও অনেক কথা বলেন। গত সপ্তাহে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ভারতে আসা নিয়ে অনেক কথা ওঠে, এসএফআইয়ের রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য জানিয়েছেন যে

,”কালো পতাকা দেখিয়ে দাঙ্গাবাজ অমিত শাহকে স্বাগত জানাব। ওনাকে কলকাতায় এলে ভয়ে থাকতে হবে। কলকাতার মাটিতে অমিত শাহ ধর্মের বীজ পুঁততে দেব না।” কিভাবে তারা এই অনুমতি পেলো এই নিয়ে যেন মানা না মানার প্রশ্ন চলে আসছে বারংবার। আগে অনুমতি পাওয়া যাচ্ছিলো না আবার এখন রাতারাতি অনুমতি পাওয়া গেলো কি করে। মোদী-মমতা আঁতাঁত বোঝাতে ওই আন্তঃরাজ্য বৈঠকের প্রসঙ্গ টেনে এনেছেন সুজন চক্রবর্তী। এদিন তিনি বলেন,”অমিত শাহকে সভার অনুমতি কে দিল? সোজা মন্দিরে পুজো দিয়ে অমিত শাহকে পুজো দিতে চাইছেন!”Mukul Roy PTI 0তৃণমূল ছেড়ে মুকুল রায় বিজেপিতে যোগ দিয়েছেন আড়াই বছর আগে। জাতীয় কর্মসমিতির সদস্য পদ ব্যতিত আর কনো সংগঠনে  পদ পাননি তিনি। রবিবার রাতে নিউটাউনের পাচ তারা হোটেলে বসে অমিত শাহ, বিজেপি সভাপতি জে পি নাড্ডা, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় প্রমুখ নেতারা  আলোচনা করেন আর জানান যে এবার মুকুল রায়ের ভূমিকা বদলাতে পারে। একুশের ভোটকে পাখির চোখ করেছে বিজেপি।

বাংলায় নিজের অধিকার ফলাতেও চায় বিজেপি।  বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন যে “দলের নতুন রাজ্য কমিটির ব্যাপারে শুধু জানি। খুব শিগগির দিল্লি থেকে তা ঘোষণা করা হবে। কেন্দ্রীয় সংগঠনের ব্যাপারে সর্বভারতীয় স্তরের নেতারা বলতে পারবেন”।কিন্তু এখনো পর্যন্ত তা সঠিক করে বলা সম্ভব হচ্ছে না। কিন্তু কি পরিবর্তন হবে সেই অপেক্ষায় আছে বাংলা।

 

সম্পর্কিত খবর