গাড়ির পাত্তা নেই, বাধ্য হয়ে অটোতেই বিয়ে বাড়ি গেলেন রবীনা!

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় জগৎ সবসময়ই গ্ল্যামারাস। তারকারাও লাইমলাইটে থাকার জন্য করতে পারেন না এমন কাজ হয়তো নেই। শোনা যায়, এক একটি ছবিতে অভিনয়ের জন্য কোটি কোটি টাকা দাবি করেন তাঁরা। বেশ বিলাসবহুল জীবনেই অভ্যস্ত সব তারকা। কিন্তু মানুষ মাত্রেই ভাগ্যের অধীন। কখন যে কে কোন বিপদে পড়বে তা কেউই বলতে পারে না। তারকারাও এর ব্যতিক্রম নন।

Raveena Tandon 3 3

মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় কখনও কোনও তারকাকে লাধারন পরিবহন ব্যবহার করতে দেখেছেন? উত্তর অবশ্যই আসবে, না। নিজেদের গাড়ি ছাড়া এক পাও কোথাও নড়েন না তাঁরা। তবে বিপদে পড়লে শেষ পর্যন্ত সাধারন পরিবহনই ত্রাতা হয়ে দাঁড়ায়। সম্প্রতি এমনই ঘটনা ঘটল অভিনেত্রী রবীনা ট্যান্ডনের সঙ্গে। সেজে গুজে ভাইঝির মেহেন্দি সেরিমনিতে যাওয়ার জন্য একেবারে তৈরি রবীনা ও তাঁর মেয়ে রাশা। এদিকে গাড়ির পাত্তা নেই। কিন্তু সেরিমনিতে পৌঁছনোর দেরিও হয়ে যাচ্ছে।

শেষে বাধ্য হয়ে একটি অটোতেই চেপে বসলেন রবীনা। অটোওয়ালাও দিব্যি অটো ছুটিয়ে তাঁদের নিয়ে হাজির হলেন গন্তব্যে। শুধু তাই নয়, জানা গেল অটোচালক আরশাদ চাচা রবীনার একজন বড় ভক্ত। গড়গড় করে তাঁর সব ছবির নাম বলে গেলেন তিনি। অটোচালকের সঙ্গে এই কথোপকথন ও যাওয়ার সময়কার পুরো ভিডিও করেছেন রবীনা। সেটা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও করেছেন। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই এক লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে।

https://www.instagram.com/p/B9KBWFJHyrs/

https://www.instagram.com/p/B9KDp_-nRPY/

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে রীতিমতো বলিউড কাঁপিয়ে বেরিয়েছেন রবীনা ট্যান্ডন। তবে এখন বড়পর্দা থেকে বিরতি নিলেও রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে প্রায়ই দেখা যায় তাঁকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর