শেহনাজকেই বিয়ে করছেন সিদ্ধার্থ ? প্রকাশ্যে এলো সেই গোপন খবর

বাংলাহান্ট ডেস্ক: বিগ বসকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন, জনপ্রিয় রিয়েলিটি শোগুলোর তালিকায় যে নিঃসন্দেহে এই শোয়ের নাম থাকবে তা সবাই একবাক্যে স্বীকার করে নেবে। নয় নয় করে কম দিন তো শুরু হয়নি এই অনুষ্ঠান। সম্প্রতি শেষ হয়েছে সলমনের বিগ বসের ১৩ তম সিজন। এর মধ্যে বহু প্রতিযোগী এসেছে আবার খেলার নিয়মে ঘর থেকে বেরিয়েও গিয়েছে। অনেকেই জনপ্রিয়তা পেয়েছে এই শোয়ের দৌলতে। তারই মধ্যে অন্যতম প্রতিযোগী হলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল।

Capture 3 1200x676 2

অতি সম্প্রতি শেষ হয়েছে বিগ বসের ১৩ তম সিজন। সকলের প্রত্যাশা মতো সিজনের বিজেতা নির্বাচিত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। প্রতিবারের মতো এবারের সিজনেও বিতর্কের পাশাপাশি নতুন নতুন সম্পর্কও দেখা গিয়েছে। শো চলাকালীন নানা জনের সঙ্গে নানা সময় সম্পর্কে জড়িয়েছেন প্রতিযোগীরা। তার মধ্যে অন্যতম হল সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। শো চলাকালীন বহুবার একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। অনুরাগীরা ভালবেসে একটি নামও দিয়েছে এই জুটির, ‘সিডনাজ’।  শো চলাকালীন ক্যামেরার সামনে বহুবার শেহনাজ স্পষ্ট জানিয়েছেন সিদ্ধার্থকে তিনি ভালবাসেন। কিন্তু অপরদিকে সিদ্ধার্থ শুধু বলেছেন, শেহনাজ তাঁর ভাল বন্ধু।

bigg boss 13 shehnaz gill hits sidharth shukla 2020 01 23

এই নিয়ে বহুবার বিবাদও বেঁধেছে তাঁদের মধ্যে। ঝগড়া, ঝামেলা, প্রেমের মধ্যে দিয়ে এগিয়ে গিয়েছে সিদ্ধার্থ ও শেহনাজের সম্পর্ক। শো শেষ হয়ে গিয়েছে। এখন শেহনাজের একটি শোতে নিজের ‘দুলহা’ খুঁজতে ব্যস্ত। অপরদিকে সিদ্ধার্থও ব্যস্ত নিজের শিডিউল নিয়ে। এরই মধ্যে সম্প্রতি লাইভে এসে অনুরাগীদের সঙ্গে কথোপকথন সারলেন সিদ্ধার্থ।

download 1 45

সেখানেই তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন ওঠে। অনুরাগীদের সব প্রশ্নের উত্তর দিলেও এই বিষয়ে মজা করে তিনি বলেন, বিয়ে তিনি অবশ্যই করবেন। কিন্তু এখনও পর্যন্ত এমন কেউ নেই যাকে তিনি জীবনসঙ্গী করতে পারেন। অগত্যা ‘সিডনাজ’ জুটির ভবিষ্যৎ কী তা সময়ই বলবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর