শরীরে শুধু একটি শার্ট, সেই অবস্থাতেই ফটোশুট ঋতুপর্ণার

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের চিরন্তন ‘কুইন’ বলতে কার মুখ সবার প্রথমে চোখের সামনে ভেসে ওঠে? বেশিরভাগ উত্তর আসবে , ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে এখনও পর্যন্ত প্রায় ১০০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। শুধুমাত্র বাংলা নয়, তাঁর ছবির তালিকায় রয়েছে হিন্দি, তেলুগুর মতো ছবিও। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

22 Bangali Model Actress Rituparna Sengupta
ব‍্যস্ত শিডিউল, সংসার থেকে সময় বের করে সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন ঋতুপর্ণা। অন‍্যান‍্য তারকাদের মতো তিনিও মাঝে মাঝেই ফটোশুট করেন বিভিন্ন ম‍্যাগাজিনের জন‍্য। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ারও করেন অভিনেত্রী। সম্প্রতি রীতিমতো ‘বোল্ড’ ও আকর্ষনীয় ভঙ্গিতে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। শুধুমাত্র একটি সাদা শার্ট পরে ফটোশুট করেছেন তিনি। খোলা চুলে, বডিহাগিং শার্টে স্পষ্ট শরীরের ভাঁজ। আর এই ছবি দেখেই রাতের ঘুম উড়েছে নেটজনতার।
ইতিমধ‍্যে ১৪ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। অবশ‍্য এর আগেও বোল্ড লুকে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। বিভিন্ন ছবির জন‍্য অনেকবারই বেশ সাহসী ভঙ্গিমায় ধরা দিয়েছেন তিনি। সেই সব ছবি বেশ জনপ্রিয় হয়েছিল বক্স অফিসে। তাঁর অভিনয় দক্ষতাও প্রশংসিত হয়েছিল সিনেপ্রেমীদের মধ‍্যে।

https://www.instagram.com/p/B9OUTzOgyqS/?utm_source=ig_embed

মেইনস্ট্রিম ছবি ছাড়াও অন‍্যধারার ছবিতেও নিজের সাফল‍্য ধরে রেখেছেন ঋতুপর্ণা। পারমিতার একদিন, দহন, মুক্তি, প্রাক্তন, বেলাশেষে সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন তিনি। শেষবার ঋতুপর্ণাকে দেখা গিয়েছিল ‘লাইম অ্যান্ড লাইট’ ছবিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর