শচীনকে পাশে নিয়ে বিধ্বংসী শেহবাগ! সাত উইকেটে লারার দলকে হারালো ভারতীয় লেজেন্ডসরা।

অনেকেই বলেন তার বয়স হয়ে গিয়েছে, এই বয়সে এসে আর ক্রিকেট খেলা চালিয়ে যাওয়া যায় না। কিন্তু সকলকে অবাক করে দিলেন প্রাপ্তন ভারত ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। বয়স যে তার কাছে শুধুমাত্র একটা সংখ্যা সেটা প্রমান করে দিলেন কিংবদন্তি ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। এইদিন দীর্ঘদিন পর ব্যাট হাতে মাঠে নেমে 56 বলে 70 রান করলেন সেওয়াগ।

গতকাল মুম্বাইয়ে রোড সেফটি টুর্নামেন্টে মুখোমুখি হয়েছিল ইন্ডিয়া লিজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস। এই ম্যাচেই ব্যাট হাতে ফের একবার দাপিয়ে বেড়ালেন সেওয়াগ। দুর্দান্ত ফ্লিক, স্কিলের মাধ্যমে মাত্র 56 বলে 70 রান করে দশ বল বাকি থাকতেই দলকে জেতালেন সেওয়াগ।

104661677b27a526425cbc0929f4fbdc7caf86441

এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইন্ডিয়া লিজেন্সের অধিনায়ক শচীন টেন্ডুলকার। প্রথমে ব্যাট করে নির্ধারিত কুড়ি ওভারে শিবনারায়ন চন্দ্রপলের 61 এবং ড্যারণ গঙ্গার 32 রানে ভর করে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস তোলে 150 রান। ভারতীয় বোলারদের মধ্যে জাহির খান, প্রজ্ঞান ওঝা এবং মুনাফ প্যাটেল দুটি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে শচীন- সেওয়াগ জুটি করে ফেলে 83 রানের পার্টনারশিপ। 36 রান করে শচীন আউট হয়ে ফিরে গেলেও লাগাতার আক্রমণ করে যান সেওয়াগ। হাতে দশ বল বাকি রেখেই জয়ের জন্য উপযুক্ত রান তুলে নেয় ইন্ডিয়া লিজেডন্স। ভারতের হয়ে সেওয়াগ 56 বলে 70 রান করে বুঝিয়ে দেন তিনি এখনও যেকোনো বোলারকে ভয় পাইয়ে দিতে পারেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর