এখনো নির্বাসনের মেয়াদ শেষ হয় নি, তার মধ্যেই ফের মাঠে নামছেন সাকিব আল হাসান।

সাকিব আল হাসান এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা আলরউন্ডার। তাকে ম্যাচ ফিক্সিং করার জন্য ক্রিকেট বুকিরা প্রস্তাব দিয়েছিল কিন্তু তিনি সততার পথে থেকে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। কিন্তু সেই প্রস্তাবের কথা তিনি আইসিসির দুর্নীতি দমন শাখার কাছে জানান নি। আর এই অপরাধের জন্য আইসিসি তাকে সমস্ত ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসিত করেছে। কোনো প্রকার চ্যালেঞ্জের পথে না গিয়ে আইসিসির সেই শাস্তি মাথা পেতে মেনে নিয়েছেন সাকিব আল হাসান। তারপর থেকে প্রিয় ক্রিকেটারের খেলা না দেখতে পাওয়ার জন্য মন খারাপ হয়ে যায় বাংলাদেশি ক্রিকেট ভক্তদের।

তবে এবার সাকিব ভক্তদের জন্য খুশির খবর এল। জানা গিয়েছে নির্বাসনের মেয়াদ শেষ হওয়ার পূর্বেই অর্থাৎ চলতি মাসেই ফের মাঠে নামবেন সাকিব আল হাসান। আগামী 28 শে মার্চ মাঠে নামতে চলেছে সাকিব।

23243351014d3206a3718f91e382befb17383543f

ইন্ডিপেন্ডেন্স ডে উপলক্ষে আগামী 28 শে মার্চ অস্ট্রেলিয়ার ভিকটোরিয়াতে মুখোমুখি হবে সিডনি এবং মেলবোর্ন। সেই ম্যাচে মেলবোর্নের হয়ে মাঠে নামবেন সাকিব আল হাসান। এটি একটি চ্যারিটি ম্যাচ তাই এই ধরনের ম্যাচ খেলতে সাকিবের কোনো বাধা নেই বলে জানা গিয়েছে। সাকিব ছাড়াও এই ম্যাচে খেলবেন আরও একাধিক তারকা। এই ম্যাচ সাকিব খেলতে পারবেন শুনে ইতিমধ্যেই এই ম্যাচ ঘিরে খুবই উত্তেজিত হয়ে রয়েছে সাকিবের ভক্তরা।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর