বিশ্বজুড়ে করোনা আতঙ্ক, তার মাঝেই ভারতে একদিনের সিরিজ খেলতে এল দক্ষিণ আফ্রিকা।

এই মুহূর্তে করোনা ভাইরাস জ্বরে আক্রান্ত পুরো বিশ্ব। এমনকি এই মুহূর্তে করোনা ভাইরাসের প্রভাব পড়েছে খেলার জগতেও। করোনা ভাইরাসের প্রভাব অলিম্পিকের মতো টুর্নামেন্টেও পড়েছে। এমনকি এশিয়াতে অনুষ্ঠিত অনেক টুর্নামেন্ট বাতিল হয়ে যাচ্ছে আবার অনেক টুর্নামেন্ট নির্দিষ্ট তারিখের থেকে পিছিয়ে দেওয়া হচ্ছে। আর এমন পরিস্থিতিতে ভারতের সাথে ওয়ানডে সিরিজ খেলতে ভারতে পৌঁছে গেল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। আগামী বৃহস্পতিবার থেকে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হতে চলেছে। আর তার আগে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল পৌঁছে গেল ভারতে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী 12 ই মার্চ ধরমশালায়, দ্বিতীয় ম্যাচটি হবে 15 ই মার্চ লক্ষৌতে এবং সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচটি হবে কলকাতার ইডেন গার্ডেন ক্রিকেট স্টেডিয়ামে আগামী 18 ই মার্চ। সোমবারে ধরমশালায় পৌঁছে গিয়েছে সাউথ আফ্রিকা দল, অন্যদিকে ভারতীয় দল আগামী মঙ্গলবার পৌঁছাবে ধরমশালায়।

202596279ca4ebf1111d776e7252760244d72db10

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড বিসিসিআই এবং WHO এর সাথে কথা বলেই তাদের দল পাঠিয়েছে। দক্ষিণ আফ্রিকা দলকে সব সময় পর্যবেক্ষনে রাখার জন্য দলের সাথে এসেছে চিকিৎসক। তিনি সব সময় দলের সাথেই থাকবেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর