কত দামে বিক্রি করছেন আপনার বেলুন? অশ্লীল আক্রমণের মুখে অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় তারকাদের মধ্যে নিঃসন্দেহে উঠে আসবে মালাইকা অরোরার নাম। তাঁকে ঘিরে যেমন বিতর্ক সৃষ্টি হয়েছে তেমনই বারংবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। একটা সময় সলমন খানের দাদা আরবাজ খানের ঘরনী ছিলেন তিনি। তবে দীর্ঘদিন সম্পর্কে থাকার পরে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এখন অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিবাহ বন্ধনেও আবদ্ধ হতে চলেছেন তাঁরা।

তবে মাঝে মধ্যেই সংবাদ শিরোনামে উঠে আসে মালাইকা অরোরার নাম। সে তাঁর পোশাকের পছন্দের জন্যই হোক বা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারনে। এই বয়সে এসেও স্বল্প পোশাক পরার জন্য মাঝে মাঝেই নেটিজেনদের আক্রমণের শিকার হন অভিনেত্রী। ফের একবার ফটোশুট করার জন্যই কুৎসিত ট্রোলের শিকার হয়েছেন তিনি। সম্প্রতি হোলি উপলক্ষে হাতে একগুচ্ছ বেলুন নিয়ে ফটোশুট করেছেন তিনি। পরনে একটি অফশোল্ডার ডিপ নেক পোশাক। এই ভাবেই বিভিন্ন ভঙ্গিতে ক্যামেরার সামনে ধরা দিলেন মালাইকা।

Malaika Arora black sports bra and leggings at the gym in Mumbai 1366x768 1

আর এই ফটোশুট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই জোর সমালোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। অশ্লীল আক্রমণের সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। একজন মন্তব্য করেছেন, বেলুন কত টাকায় বিক্রি করছেন মালাইকা? আবার অনেকে তাঁর বয়স নিয়েও কটাক্ষ করেছেন। তবে এই সব ট্রোল সমালোচনার বিরুদ্ধে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

https://www.instagram.com/p/B9gyCaoB5tK/

https://www.instagram.com/p/B9hLwE_hLFR/

https://www.instagram.com/p/B9i0BM4BpmJ/

প্রসঙ্গত, কিছুদিন আগেই স্বল্প পোশাক পরা নিয়ে নেটিজেনদের সমালোচনার বিরুদ্ধে মুখ খুলেছিলেন মালাইকা অরোরা। একটি কোম্পানির হয়ে প্রোমোশন করতে দেখা গিয়েছে তাঁকে। সেই প্রোমোশনেই কথার ফাঁকে যাবতীয় সমালোচনার জবাব দিলেন মালাইকা। তাঁর কথায়, তিনি কী পরবেন না পরবেন সেটা সম্পূর্ণ তাঁর ব্যাপার। কে কী বলছে সেটা জরুরি নয়। আয়নায় নিজেকে দেখলে সবথেকে সুন্দরী নিজেকেই মনে হয় সেটাই সবথেকে বেশি জরুরি। নতুন পোশাক পরা নিয়ে অনেকেই অনেক কিছু বলতে পারে। কিন্তু তিনি কী পরবেন না পরবেন সেটা তিনিই ঠিক করবেন। ‘বেহেন কুছ ভি পেহেন’ এটাই মালাইকার কথা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর