মাস্ক পরে করোনা থেকে বাঁচার সতর্কবার্তা দিলেন মোনালিসা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন ছবি ও ভিডিও দিয়ে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা সম্ভবত অন্তরা বিশ্বাসের থেকে বেশি ভাল আর কেউ জানেনা। অন্তরা বিশ্বাসকে চিনতে পারলেন না তো?  কথা হচ্ছে ‘ঝুমা বৌদি’ অর্থাৎ মোনালিসাকে নিয়ে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেনসেশন হলেও আদতে তিনি বঙ্গকন্যা। তবে অন্তরার থেকে মোনালিসা নামেই তাঁকে বেশি চেনে মানুষ।

সেলুলয়েডের পর্দা বা টেলিভিশন জগতে তো বটেই, নেটদুনিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং বাড়ছে দিন দিন। আর হবে নাই বা কেন। প্রায়দিনই নিজের নানা হট ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সেইসব ছবি যুবকদের মনে ঝড় তুলতে বাধ্য। কখনও সুইমসুট পরে আবার কখনও বাথটবে বসেও ‘উষ্ণ’ ফটোশুট করেন মোনালিসা।

43 435241 monalisa wiki bhojpuri actress latest photos hot hd

সম্প্রতি দুটি নতুন ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন মোনালিসা। তবে এবারে কোনও ‘হট’ ফটোশুট নয়, বরং একটি সিরিয়াস বিষয়ে বার্তা দিতেই এই ছবি দুটি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, মাস্ক পরে দাঁড়িয়ে আছেন মোনালিসা। তাঁর সঙ্গে রয়েছে তাঁর সহকর্মীও। করোনা ভাইরাসের বিষয়ে সতর্কবার্তা দিতেই এই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সবাই সুস্থ থাকুন, সতর্ক থাকুন। সব ধরনের আগাম সতর্কতা অবলম্বন করুন। হাসতে থাকুন। ভয় পাবেন না।’

https://www.instagram.com/p/B9s7LAwFNtO/?igshid=paxu4xu03ghg

প্রসঙ্গত, নজর ধারাবাহিকের দ্বিতীয় সিজনেও অভিনয় করছেন মোনালিসা। সেই ধারাবাহিকের শুটিং সেট থেকেই এই ছবি দুটি পোস্ট করেছেন তিনি। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর