হটাৎ ড্যান্স করতে লাগলো এক জোড়া সাপ, ভিডিও ভাইরাল সোস্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ  সাপের(snake)  নাচের(dance) গল্পগুলি অনেকে শুনেছেন। তবে খুব কম লোকই সাপকে নাচতে দেখেছে। এরকম একটি ভিডিও(vedio) ভাইরাল হচ্ছে, যেখানে একজোড়া সাপ নাচতে দেখা গেছে।

হঠাৎই ইউটিউবে(you tube) একটি সাপের  ভিডিও শেয়ার হল। সেখানে দেখা যাচ্ছে।  ভিডিওটি দেখে লোকেরা রেগে গেল। এই ভিডিওটি টুইটারে ব্যবহারকারী ভাসুধ ভার্মা শেয়ার করেছেন। ভাসুধের মতে, এই ভিডিওটি একটি গল্ফ কোর্সে শুটিং করা হয়েছিল।  ৩৬ (36)-সেকেন্ডের এই ভিডিওতে, একজোড়া সাপ একে অপরকে নাচতে দেখা গেছে।

strap snouted brown snake

ভিডিওতে এটি স্পষ্টভাবে দৃশ্যমান যে এই ভিডিওটি একটি ঘাড়ে এবং গাছ এবং গুল্মগুলির একপাশের মধ্যে। এতে দুটি সাপ একে অপরের থেকে দুলতে দেখা যায়। ভিডিওটির শেষে এটিও দেখা যায় যে অনেকে এটির ভিডিও তৈরি করছেন। এই সময়ে, লোকেরা কথা বলার সময় শুনতেও পারে। তবে শেষ পর্যন্ত উভয় সাপ ঝোপের আড়ালে চলে যায় এবং অদৃশ্য হয়ে যায়। এটি ভাইরাল হওয়ার সাথে সাথে এই ভিডিওতে মানুষের প্রতিক্রিয়াও আসতে শুরু করে। কিছু লোক এটিকে সুন্দর হতে বলছেন, কিছু লোক এতে ক্ষিপ্ত এবং তাদের পক্ষেও পরামর্শ দিচ্ছেন।

বিবেক নামে একজন ব্যবহারকারী লিখেছেন যে দুটি সাপই প্রজনন করছে, আমাদের তাদের গোপনীয়তার যত্ন নেওয়া উচিত। আবার একজন ব্যবহারকারী লিখেছেন যে, আমরা তাদের কেন বিরক্ত করছি। তবে ধীরে ধীরে এই ভিডিওটি মানুষের মধ্যে বিতর্কের বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

রেনু নামের এক ব্যবহারকারী একে আশ্চর্য বলেছেন। এই ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে এ পর্যন্ত দশ হাজারেরও বেশি মানুষ এটি দেখেছেন। অনেকে এটি ভাগ করে নিচ্ছেন।

সম্পর্কিত খবর