কোহলির মত আগ্রাসী অধিনায়ক ভারতের প্রয়োজন; বললেন উপদেষ্টা কমিটির প্রধান মদন লাল।

নিউজিল্যান্ডের কাছে টেস্ট সিরিজ হারের পর মেজাজ হারিয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও নানান প্রশ্ন ঘোরাফেরা করতে শুরু করেছে মাঠের ভিতরে বিরাট কোহলির আচরণ নিয়েও। সাংবাদিক সম্মেলনে এসে সাংবাদিকদের প্রশ্নে তেলে বেগুনে জ্বলে ওঠেন কোহলি তারপর এক সাংবাদিকের সাথেই বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি। তারপরই অনেকে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে আগ্রাসন কমানোর পরামর্শ দেন। তবে ক্রিকেট উপদেষ্টা কমিটির প্রধান প্রাপ্তন ভারতীয় ক্রিকেটার মদন লাল অবশ্য ক্যাপ্টেন কোহলির এই আগ্রাসনকে বেশ উপভোগ্য বলেই মনে করেন।

কোহলিকে সমর্থন করে মদন লাল বলেন যারা বলছেন কোহলির আগ্রাসন কমানো উচিৎ তারা একেবারেই ভুল। আমি জানি না সবাই কেন কোহলিকে আগ্রাসন কমাতে বলছেন। আগে সবাই বলতেন ভারতীয়রা আগ্রাসন দেখাতে জানেন না এখন কোহলি সেটা করে দেখাচ্ছেন। সেই সাথে মদন লাল বলেন মাঠের মধ্যে আগ্রাসী ভূমিকায় কোহলিকে দারুন লাগে, ওর মত অধিনায়কই ভারতের প্রয়োজন।

42122897e4f28e9f5f4afdac51dffe161ee14782

এছাড়াও মদন লাল বলেন সম্প্রতি কিছুদিনের জন্য কোহলি নিজের সেরা ফর্মে নেই, কিছুটা আত্মবিশ্বাসের ঘাটতি দেখা গিয়েছে কোহলির ব্যাটিংয়ে। কিন্তু এখনো পর্যন্ত কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যান এবং ওর মত ক্রিকেটার ভারতবর্ষে খুবই প্রয়োজন আছে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর