সুইমিং পুলের জলে উষ্ণতা ছড়াচ্ছেন মিনিশা, ভাইরাল বিকিনি পরিহিত ছবি

বাংলাহান্ট ডেস্ক: গরম প্রায় দোরগোড়ায়। বসন্ত বেশ কিছুদিন আগেই বিদায় নিয়েছে। বাতাসে হালকা হালকা গরমের আভাস জানান দিচ্ছে গ্রীষ্মের আসতে আর খুব বেশি দেরি নেই। এখনও তেমন হাঁসফাঁস গরম না পরলেও খুব তাড়াতাড়িই যে গলদঘর্ম অবস্থা হতে চলেছে তা বেশ টের পাওয়া যাচ্ছে এখনই। তবে অন্যান্যদের কথা না জানলেও বলিউড অভিনেত্রীরা কিন্তু তৈরি গ্রীষ্মকে স্বাগত জানাতে।

এদের মধ্যেই একজন হলেন জনপ্রিয় বলি অভিনেত্রী মিনিশা লাম্বা। খুব বেশি ছবিতে অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু নিজের জনপ্রিয়তাটা ঠিকই বজায় রেখেছেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন মিনিশা। বিকিনি পরে সেলফি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, সাদা প্রিন্টেড বিকিনি পরে সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। মিনিশার আবেদনময়ী চাহনি উপেক্ষা করে এমন সাধ্য রয়েছে কোন পুরুষের?

m5wqetz84kd21

ইতিমধ্যেই ৬১ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গরম এসে গিয়েছে’। বহু মানুষ মন্তব্য করেছেন মিনিশার ছবিতে। অনেকেই বলেছেন, গরম আসার আগেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী। আবার অনেকে বলেছেন, বিকিনিতে খুবই ‘হট’ লাগছে তাঁকে। আবার সমালোচনার শিকারও হয়েছেন তিনি। সারা বিশ্বে যখন করোনার চিন্তায় মানুষ তটস্থ হয়ে রয়েছে তখন এভাবে ফটোশুট করে বেড়াচ্ছেন তিনি। তবে এইসব সমালোচনায় বিশেষ কান দেননি মিনিশা।

https://www.instagram.com/p/B9qRBu1hMCk/?utm_source=ig_embed

প্রসঙ্গত, বলিউডে দীর্ঘদিন আগে প্রবেশ করলেও খুব বেশি ছবিতে কাজ করতে দেখা যায়নি মিনিশা লাম্বাকে। নতুন কোনও ছবির কথা এখনও ঘোষনাও করেননি তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর