করোনা নিয়ে অসতর্ক ব্যক্তিদের ধুয়ে দিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ! দেখুন ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: চিনের সঙ্গে সঙ্গে সারা বিশ্বেই ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের (Cororna Virus) আতঙ্ক। এমনকি ভারতেও এই মারণ ভাইরাসের সংক্রমণ নিয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন মানুষ। চিনে এখনও পর্যন্ত ৩০০০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। বহু মানুষ আক্রান্ত এই ভাইরাসে। মাস্ক ছাড়া বাড়ির বাইরে বেরই হচ্ছেন না মানুষ। চিনে অব্যাহত রয়েছে মৃত্যুমিছিল। সবথেকে ভয়াবহ খবর হল অবশেষে ভারতেও থাবা বসিয়েছে করোনা। ইতিমধ্যেই ২৭১ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

সর্বক্ষণ করোনা নিয়ে প্রচার করা হচ্ছে। রোগের লক্ষণ, সম্ভাব্য প্রতিরোধের উপায় সবই মানুষের জন্য জানানো হচ্ছে। চিকিৎসকরা বারবার বলছেন করোনা নিয়ে মিথ্যা প্রচার না চালাতে। এতে মানুষের মনে অহেতুক ভয়ের সঞ্চার হচ্ছে। তাই যে যেমন ভাবে পারছেন মন থেকে দুশ্চিন্তা দূর করার চেষ্টা চালাচ্ছেন। কেউ মিম বানিয়ে মজা করছেন আবার কেউ বা করোনা নিয়ে বানিয়ে ফেলেছেন গান। সাধারান মানুষকে প্রতিনিয়ত সাবধান করা হচ্ছে করোনা নিয়ে। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পরামর্শ দিয়েছেন বাড়ি বসে কাজ করার জন্য। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বারবার করে বলেছেন প্রধানমন্ত্রী। কিন্তু সে কথাও খুব একটা কানে তোলেননি মানুষ।

kartik aaryan main

এবার আসরে নামলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। সম্প্রতি একটি ভিডিও বার্তায় কার্যত সবাইকে বিদ্রূপ করেছেন তিনি। যারা করোনা নিয়ে হাসি মশকরা করছে বা বিষয়টাকে সচেতন ভাবে গ্রহণ করছেন না তাদের রীতিমতো কথা শুনিয়েছেন কার্তিক। তিনিও মোদীর কথার উল্লেখ করেই সবাইকে বলেছেন বাড়িতে থাকতে, সুস্থ থাকতে।

https://www.facebook.com/338165903529856/posts/531952187484559/?sfnsn=wiwspmo&extid=Bxu4k8JnHOZfGKCm&d=n&vh=e

বলা বাহুল্য এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রচুর মানুষ শেয়ার করেছেন এই ভিডিও। অনেকেই সমর্থন করেছেন কার্তিককে। একমাত্র তিনিই যে সঠিক কথা বলেছেন তাও একবাক্যে স্বীকার করে নিয়েছেন তাঁরা। আবার একাংশ ট্রোলও করেছেন কার্তিককে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর