রাস্তায় নেমে পথের কুকুরদের নিজের হাতে খাওয়ালেন শ্রীলেখা, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। ব‍্যতিক্রম নন শ্রীলেখা মিত্রও। তিনিও আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

Sreelekha Mitra Wiki Biography Age Weight Height Profile Info. 1280x720 1
কিন্তু ঘরে তাঁর মন একেবারেই টিকছে না। বাইরে পারতপক্ষে তেমন মানুষ বেরোচ্ছে না। বন্ধ রয়েছে দোকানপাটও। তাই করুন অবস্থা পথের কুকুরদের। বিগত কয়েকদিনে খাবারের অভাব হয়েছে তাদের। শ্রীলেখা যে কুকুর খুবই ভালবাসেন তা অনেকেই জানেন। এমন অবস্থায় কি তিনি বাড়িতে নিশ্চিন্তে বসে থাকতে পারেন? তাই আবাসনের সামনের রাস্তাতেই কুকুরদের ডেকে এনে পেট ভরে খাওয়ালেন তিনি। অবশ‍্য রাস্তায় বেরিয়েছেন বলে মাস্ক পরতে ভোলেননি শ্রীলেখা। এইসব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে অন‍্যান‍্যদেরও এগিয়ে আসতে অনুরোধ করেছেন।

https://www.instagram.com/p/B-JniMtp13S/?igshid=1ttfw3l7y3k8d

https://www.instagram.com/p/B-MLp3LJtWi/?igshid=kj76n9ls057z

https://www.instagram.com/p/B-JPWaPpRYD/?igshid=1cgx2kouptp5o

বলা বাহুল‍্য পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। নেটিজেনরাও প্রশংসা করেছে শ্রীলেখার এই কাজের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর