করোনা এর সাথে লড়াই করতে পুরো ৫১ কোটি টাকা দান করলো সাঁইবাবা সংস্থান ট্রাস্ট

নভেল করোনা ভাইরাস ত্রাস এখন সবাইকে দিন রাত আতঙ্কের মধ্যে দিয়ে তাড়া করে বেড়াচ্ছে। চীন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস ইতিমধ্যে মৃত্যু দূত হয়ে এসে পৌঁছেছে পৃথিবীতে। প্রায় সব দেশ এখন করোনা আতঙ্কে দিন কাটাচ্ছে। দিন থেকে রাত আর রাত থেকে দিন যে কখন চলে যাচ্ছে টা বোঝার উপায় নেই।

কারণ বিপদ থেকে বাঁচতে এখন সবাই গৃহ বন্দী। আর চীনের উহানে পরে ইরানে এই রোগের প্রকোপ বেশী বেড়ে গেছিলো। আর এখন পরিস্থিতি খুব খারাপ হলেও ইরান স্বাভাবিক করার চেষ্টা করছে। আর তারপরে আবার খারাপ অবস্থায় দেখা যায় ইতালিকে। ভারোতেও এখন অবস্থা খুব একটা ভালো নয়।

106403249 1582303967120gettyimages 1202148325

কারণ ভারতের এই মুহূর্তের করোনা আক্রান্ত সংখ্যা প্রায় ৬০০ এর কাছাকাছি। আর এসবের মধ্যে নরেন্দ্র মোদী আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন। আর এর পাশাপাশি মাহিন্দ্রা, মুকেশ আম্বানি আর্থিক সাহায্য করার কথা ঘোষণা করেছেন। এমনকি অনেক অভিনেতা এই তালিকায় আছেন প্রভাস, কপিল শর্মা, কোমল হাসান, হৃত্বিক রোশন। আর এবার সেই তালিকায় এলো শ্রী সাঁইবাবা সংস্থান ট্রাস্ট‍। ট্রাস্টের পক্ষ থেকে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করা হয়েছে ৫১ কোটি টাকা।

কেরলের পর মহারাষ্ট্রের সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। ভারতের প্রথমে বেশী আক্রান্ত হওয়ার খবর মিলেছে মহারাষ্ট্রে। সংখ্যাটা যেন বাড়ছে লাফিয়ে লাফিয়ে। তাই অনেক আপৎকালীন ব্যবস্থাও করতে হয়েছে। তার পিছনে বিপুল পরিমাণ অর্থ খরচ করতে হচ্ছে প্রত্যেকদিন। আর তার জন্য এতো খরচ পড়ছে স্বাভাবিক ভাবেই এতে আর্থিক টান আস্তে পারে বলে মনে করা হচ্ছে। তবে এসবের মধ্যে সবাই যে ভাবে সাহায্য করেছে তাতে পাশে দাঁড়িয়েছে অনেক মানুষ।

সম্পর্কিত খবর