পুলিসের উর্দি পরে টিকটক ভিডিও টেলিতারকার, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বাড়িতে থেকেই নানা কার্যকলাপের ছবি, ভিডিও শেয়ার করছেন তাঁরা।

IMG 20200327 WA0026
কেউ ছবি আঁকছেন, কেউ রান্না করছেন, বাসন মাজছেন। কিন্তু সবাই কম বেশি মিস করছেন পুরোনো দিন। কিন্তু এখন বাইরে বেরোনো মানে নিজের ও অন‍্যদেরও বিপদ ডেকে আনা। তাই বাড়ি বসেই পুরোনো ছবি, ভিডিও শেয়ার করছেন তারা। সম্প্রতি এমনই একটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি করেছেন ধারাবাহিকের পরিচিত মুখ যুক্তি কাপুর। তাঁর সহ অভিনেত্রীর সঙ্গে এই টিকটক ভিডিওটি করেছেন তিনি।

ভিডিওর ক‍্যাপশনে লিখেছেন, ‘এই ভিডিও তৈরির সময়টা মিস করছি’। ইতিমধ‍্যেই বহু মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছেন যুক্তি কাপুর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর